1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মমতা গোমাংস ভক্ষণকারী‍ তাই ঢুকতে দেওয়া ‌যাবে না জগন্নাথ মন্দিরে : পুরীর সেবায়েত - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

মমতা গোমাংস ভক্ষণকারী‍ তাই ঢুকতে দেওয়া ‌যাবে না জগন্নাথ মন্দিরে : পুরীর সেবায়েত

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০১৭
  • ১৮৯ পড়া হয়েছে

লন্ডন: মমতা বন্দ্যোপাধ্যায়কে পুরীর মন্দিরে পুজো দিতে না দেওয়ার দাবিতে সরব হলেন জগন্নাথ মন্দিরের এক সেবায়েত। সোমবার মন্দির কমিটির কাছে এবিষয়ে অভি‌যোগ জানিয়েছেন শ্রী জগন্নাথ সেবায়েত সম্মিলনির সচিব সোমনাথ খুঁটিয়া। আর মঙ্গলবার সকালেই তাঁকে আটক করেছে পুরীর জেলা প্রশাসন।
সোমনাথবাবুর দাবি, ‘মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে গো-হত্যাকে সমর্থন করেছেন। ২০১৬ সালের জুলাইয়ে এক সভায় তিনি বলেছিলেন, গোমাংস ভক্ষণে কোনও দোষ নেই। এতে স্পষ্ট তিনি নিজেও গোমাংস ভক্ষণকারী। ফলে তাঁকে মন্দিরে ঢুকতে দেওয়া উচিত নয়।‍’
এর পরই সোমনাথ ও তাঁর বেশ কয়েকজন সাগরেদকে আটক করে পুরী পুলিশ। জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় জেড প্লাস শ্রেণির নিরাপত্তা পান। ফলে আগাম সাবধানতা অবলম্বন করে আটক করা হয়েছে কিছু ব্যক্তিকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য প‌র্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা হয়েছে।
পুলিশ সূত্রের খবর, বুধবার সকালে মন্দিরে ‌যেতে পারেন তিনি। তবে নির্দিষ্ট সময় জানেন না পুলিশকর্তারাও। মঙ্গলবার রাত ৮.৫৫ মিনিটে পুরী পৌঁছবেন মমতা। তার পর ঠিক হবে পুজো দেওয়ার সময়।
ওদিকে মমতাকে পুজো দিতে না দেওয়ার দাবিতে এই অভি‌যোগকে বিজেপির রাজনৈতিক কৌশল হিসাবে দেখছে তৃণমূল। তাদের দাবি, এর পিছনে হাত রয়েছে বিজেপির।
এই একই খবরকে ভিন্নভাবে প্রকাশ করেছে অপর একটি অনলাইন। -এইবেলাডটকম

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT