1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে চারটি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর - মুক্তকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

মৌলভীবাজারে চারটি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০১৭
  • ৩৪৮ পড়া হয়েছে


মৌলভীবাজার অফিস।।
বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয় বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে খাদ্যের উপর অনিয়মের দায়ে অভিযান চালিয়েছে। মঙ্গলবার অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আল-আমিন এর নেতৃত্বে শহরের পশ্চিম বাজার, কুসুমবাগ, জুগিটর রোড ও সদর উপজেলার কামালপুর বাজার, সরকার বাজারসহ বিভিন্ন যায়গায় আরো অভিযান চালিয়ে আইন লঙ্ঘনের দায়ে চারটি প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়। খাদ্যপন্য অস্বাস্থ্যকর অবস্থায় রাখা, খাদ্যপন্যে পোকা, মাছি বসা, বিদেশী প্রসাধনীর প্যাকেটের গায়ে নিজেরা ইচছামত দাম লেখা বিভিন্ন অপরাধে শহরের কুসুমবাগ এলকার সুমা ফুডকে ৪ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ খাদ্যপন্য বিক্রি, খোলা পন্যের মূল্য তালিকা না থাকার অপরাধে সদর উপজেলার কামালপুর বাজারস্থ অমর চান সেন স্টোরকে ১ হাজার টাকা, খাদ্যপন্য অস্বাস্থ্যকর অবস্থায় রাখা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য তৈরি করা, খাদ্যপন্যে পোকা, মাছি বসা, খাদ্যপন্যে রং ব্যবহার করা, পোড়া তেল ব্যবহার করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে শহরের জুগিটর এলাকার সম্রাট বেকারীকে ৮ হাজার ও মেয়াদ উত্তীর্ণ খাদ্যপন্য বিক্রি করা, খোলা পন্যের মূল্য তালিকা না রাখা, তামাকজাত পন্যের প্যাকেটের গায়ে আইন অনুযায়ী সতর্কবানী না থাকাসহ বিভিন্ন অপরাধে মোদন মোহন এন্টারপ্রাইজকে আরো ৫ হাজার টাকা টাকা জরিমানা করা হয়। এসময় সহযোগীতায় ছিলেন সদর মডেল থানার পুলিশ ফোর্স।


মৌলভীবাজার রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা আগামীকাল পর্যন্ত মুলতবি

মৌলভীবাজার রেড ক্রিসেন্ট সোসাইটি ইউনিটের বার্ষিক সাধারণ সভা আগামীকাল পর্যন্ত মুলতবি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আদালত সড়কস্থ জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যালয়ে অনুষ্টিত হয় এ সভা।
জানা গেছে, এক তৃতীয়াংশ সদস্য উপস্থিত না থাকায় কোরামের অভাবে সভা বুধবার পর্যন্ত মূলতবী ঘোষনা করা হয়। আগামী বুধবার ৬ ডিসেম্বর সকাল ১১টায় যথাস্থানে পুনরায় ইউনিটের মূল কার্যক্রম শুরু হবে। ঐদিন সকালে ২০১৬/১৭সনে অনুষ্ঠিত বার্ষিক সাধারন সভার কার্যবিবরনী অনুমোদন, ২০১৬ সালের অডিট রিপোর্ট, এবং ২০১৮ সনের ইউনিটেরে প্রস্তাবিত বাজেট (জানুয়ারী-ডিসেম্বর) অনুমোদন হবার কথা রয়েছে। এতে সকল আজীবন সদ্যদেরকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়।
রেড ক্রিসেন্ট সোসাইটির মৌলভীবাজার ইউনিট সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ আলী শাহেদ এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান সাবেক মহিলা এমপি হুসনে আরা ওয়াহিদ, সদস্য সৈয়দ সলমান আলী, এডভোকেট রাধাপদ দেব সজল, সৈয়দ মনসুরুল হক, হাসানাত কামাল, সাবেক সেক্রেটারী এমদাদুল ইসলাম চৌধুরী, আজীবন সদস্য খালেদ চৌধুরী, মোয়াজ্জেম হোসেন মাতুক, এডভোকেট নুরুল ইসলাম শেফুল ও মো: খালেদ পারভেজ বখ্শ প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT