1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে তথ্য সচিবের সাথে মতবিনিময় - মুক্তকথা
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

মৌলভীবাজারে তথ্য সচিবের সাথে মতবিনিময়

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১১ নভেম্বর, ২০১৬
  • ৯৮৫ পড়া হয়েছে

আইনের শাষন বজায় রাখতে সকলকে সজাগ থাকার আহবান

thumbnail_Moulvibazar Totto sochip motbinimoy picমৌলভীবাজার দফতর: শুক্রবার, ২৫শে কার্তিক ১৪২৩, ১১ নভেম্বর ২০১৬।। মৌলভীবাজারে “সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ” বিষয়ে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে বৃহস্পতিবার বিকেল ৩টায়। জেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রনালয়ের সচিব মরতুজা আহমদ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন, একটি কারণে মৌলভীবাজারে এসে উপস্থিত হয়েছি। কারণটি হলো এই, শৈশবকাল থেকে এই মৌলভীবাজারে আমার সময় কেটেছে। মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আমি ছিলাম। তিনি মৌলভীবাজারের প্রশংসা করতে গিয়ে বলেন, মৌলভীবাজার জেলাকে আল্লাহ অনেক কিছু দিয়েছেন। প্রাকৃতিক সৌন্দয্যে ভরপুর এই জেলা। বিশেষ করে পাহাড়, প্রকৃতি চা বাগানগুলো শুধু বাংলাদেশেই নয় বিদেশেও শুনাম কুড়িয়েছে। এই জেলাকে বিদেশে মডেল হিসেবে তুলে ধরার সুযোগ রয়েছে। জেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করায় তিনি সভায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। সচিব সরকারের প্রশংসা করে বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন কার্যক্রম চলছে এর জন্য বাংলাদেশ বিশ্ব দরবারে একটি মডেল হিসেবে দাড়িয়েছে। এগুলো অস্বিকার করার কোন সুযোগ নেই। সচিব আরো বলেন, জাতিসংঘ স্বীকৃতি দিয়েছে যে আমরা নিম্ন আয়ের দেশে পরিনত হয়েছি। সচিব আর‌ও বলেন, আমাদের এ বছরের বাজেট ৩ লাখ ৪০ হাজার কোটি টাকা। এ বাজেটের ৬০% হলো গরীব ও প্রান্তিকদের জন্য। আমাদের সাফল্যে জাতিসংঘ আমাদের ‘এ্যাওয়ার্ড’ দিয়েছে।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো.জসিম উদ্দিন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপ-সচিব মোঃ জাকারিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ফারুক আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ারুল হক. পৌর মেয়র মো. ফজলুর রহমান, স ও জ এর নির্বাহি প্রকৌশলী উৎপল সামন্ত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সাবেক মহিলা এমপি হুসনে আরা ওয়াহিদ, মৌলভীবাজার প্রেসক্লাব সম্পাদক এসএম উমেদ আলী, বকশি ইকবাল আহমদ, সরওয়ার আহমদ, মুক্তকথার বার্তা সম্পাদক আব্দুল ওয়াদুদ প্রমুখ।

তথ্য সচিব প্রধান মন্ত্রীর ভিশন এর কথা উল্লেখ করে বলেন, মালয়েশিয়ার মাহতীর মোহাম্মদ একটি ভিশন ঘোষনা করায় মালয়েশিয়া তার লক্ষে পৌছেছে। আমাদের প্রধান মন্ত্রীও ভিশন ঘোষনা করেছেন দেশকে লক্ষ্যে নিয়ে যাবার। পরিশেষে আইনের শাষন যাতে বজায় থাকে সকলকে সর্বদা সজাগ থাকার আহবান জানান তথ্য সচিব।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT