1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সোমবার, ২০ মার্চ ২০২৩, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মৌলভীবাজারের হাওর সমূহে সেচ ব্যবস্থাপনার দাবিতে মানববন্ধন পানির তীব্র সংকট, ঝরছে কমলার ফুল! মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট ও জাতীয় ভোটার দিবস দুপ্রকের উদ্যোগে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত এটিএন বাংলা ‘বাংলাদেশ অ্যাওয়ার্ড’ পেলেন পরিবেশমন্ত্রী মো: শাহাব উদ্দিন “দুর্নীতির বিরুদ্ধে একসাথে” শ্রীমঙ্গলে সনাক, ইয়েস ও এসিজি সমন্বয় সভা অনুষ্ঠিত বাংলাদেশ চা শ্রমিক ফেডারেশনের শ্রমিক সমাবেশ ও মিছিল দ্রব্যমূল্য, গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধি ও হামলা নিপীড়নের প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করা ও নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সেবার মান উন্নয়নে সভা

মৌলভীবাজারে ২০১৭ সালের এসএসসি ও এইচ এসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান

সাংবাদিকের নাম
  • প্রকাশকাল : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৮৬ পড়া হয়েছে

বদরুল মনসুর হক।। জমকালো অয়োজনে মৌলভীবাজার জেলার সাতটি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৭ সালের এসএসসি ও এইচএসসি(জিপিএ-৫) পা‌ওয়া ৪শত ৯৮ জন শিক্ষার্থীকে সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করেছে ‘অন্বেষা’। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মৌলভীবাজার সরকারী কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাজনগর ডিগ্রি কলেজের অধ্যাপক, অন্বেষা সদস্য ও সিনিয়র সাংবাদিক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় ও সাবেক অতিরিক্ত সচিব ও অন্বেষা সভাপতি আব্দুল কাদির মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ইয়াসমিন হক, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যাপক সৈয়দ মুহিবুল আমিন, অধ্যাপক ড. ফজলুল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক মো: আশরাফুল ইসলাম, উপধ্যাক্ষ আবু সাইদ, জেলা শিক্ষা অফিসার মো: আব্দুল ওয়াদুদ, অন্বেষা চীফ কর্ডিনেটর, দৈনিক মৌমাছি কণ্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি এবং সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার ডিরেক্টর ও বিশিষ্ট সমাজসেবক যুক্তরাজ্য প্রবাসী শাহ শাফি কাদির, অন্বেষা কো অর্ডিনেটর রাধা কান্তি ধর।
জেলার সাতটি উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এসএসসি ৪শত ২২জন, এইচএসসি ৭৬জন মোট ৪শত ৯৮জন শিক্ষার্থীকে সংবর্ধনা সনদক্রেষ্ট ও ছবিসহ ম্যাগাজিন ও ১৩ জন জনকে নদগ অর্থ প্রদান করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT