1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
যুক্তরাষ্ট্রের ওরেগনে ঘরের ভেতরে ঘুমন্ত নারীর গাড়ী চাপায় মৃত্যু - মুক্তকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের ওরেগনে ঘরের ভেতরে ঘুমন্ত নারীর গাড়ী চাপায় মৃত্যু

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭
  • ৬৬০ পড়া হয়েছে

লন্ডন: শুক্রবার, ২৮শে পৌষ ১৪২৩।। যুক্তরাষ্ট্রের ওরেগনে ঘরে ঘুমন্ত অবস্থায় গাড়ি চাপায় এক বাংলাদেশি নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় সময় সোমবার রাতে সালেম এলাকায় একটি বাড়িতে ঘরের দেয়াল ভেঙে একটি গাড়ী ভেতরে ঢুকে পরে এবং বাংলাদেশি এক মহিলাকে চাপা দেয়। নিহত বাংলাদেশি মহিলার নাম শ্রাবন্তি হক বিপাশা। তিনি দুই সন্তানের মা ছিলেন। খবরটি দিয়েছে আমেরিকা ভিত্তিক অনলাইন সংবাদপত্র “ইউএসবাংলা২৪”।

মার্কিন সংবাদমাধ্যমের বরাত দিয়ে ‘ইউএসবাংলা২৪’ লিখেছে, গাড়ীর চালক ৫৪ বছরের অ্যালান জ্যাকব। তিনি গাড়ি চালানো অবস্থায় হার্ট অ্যাটাকের শিকার হন। এতে তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বাসার দেয়াল ভেঙে ঘরের ভেতর ঢুকে যায়।

‘কেজিডব্লিউ পোর্টল্যান্ড’ নামের স্থানীয় একটি সংবাদ মাধ্যমের সূত্রে অনলাইনটি আরও লিখেছে, সালেম এলাকায় ভলকানো স্ট্রিটে এ দুর্ঘটনা ঘটে। এ স্ট্রিটের শেষ মাথায় ইংরেজি এল অক্ষরের একটি মোড় রয়েছে। যেখান থেকে ডান দিকে গেছে সাসেক্স অ্যাভিনিউয়ের রাস্তা। এ মোড়ে এসে চালক জ্যাকব গাড়ি ঘুরাতে ব্যর্থ হন। গাড়ি সোজা চলতে থাকে। গাড়িটি নিম্নমুখী হয়ে গতিলাভ করে বাড়ির দেয়াল ভেঙে ঘরে ঢুকে যায়।

স্টেটসম্যান জার্নালের খবরে বলা হয়েছে, দুর্ঘটনার সময় বিপাশার স্বামী ও সন্তানরা টিভি দেখছিলেন। তারা দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন এবং সুস্থ আছেন। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে জরুরি সেবায় ফোন করা হয়। চালক জ্যাকব ঘটনাস্থলেই উপস্থিত ছিলেন। তিনি কর্তৃপক্ষকে সহযোগিতা করেন।
বাংলাদেশ সময় বুধবার পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করেনি সালেম পুলিশ। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT