1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাজনীতিতে থাকবে শুধু মুক্তিযুদ্ধের পক্ষ : তথ্যমন্ত্রী - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

রাজনীতিতে থাকবে শুধু মুক্তিযুদ্ধের পক্ষ : তথ্যমন্ত্রী

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭
  • ১০৫৯ পড়া হয়েছে

লন্ডন: রাজনীতিতে থাকবে শুধু মুক্তিযুদ্ধের পক্ষ উল্লেখ করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়তে রাজনীতিতে একবার রাজাকার, একবার মুক্তিযোদ্ধার সরকার- এই ‘মিউজিক্যাল চেয়ারে’র খেলা চিরতরে বন্ধ করতে হবে।
শনিবার দুপুরে জাসদ কার্যালয়ের সামনে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর জাসদ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়তে হলে: রাজনীতিতে একবার রাজাকার-একবার মুক্তিযোদ্ধার সরকার- এই মিউজিক্যাল চেয়ারের খেলা বন্ধ করার’ দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
তথ্যমন্ত্রী বলেন, ‘রাজাকার ও তাদের দোসররা স্বাধীনতার শত্রু ও জঙ্গিদের পৃষ্ঠপোষক, সেকারণে রাজনীতিতে কোনোভাবেই এদের স্থান দেয়া উচিত নয়। আমরা যখন জঙ্গিদমনের যুদ্ধে একটার পর একটা সাফল্য অর্জন করছি, তখন তাদের দোসররা গণতন্ত্রের দোহাই দেয়ার সুযোগ নিয়ে রাজনীতিতে হালাল হওয়ার অপচেষ্টায় লিপ্ত। তারা যতদিন রাজনীতির মাঠে সক্রিয় থাকবে, ততদিন দেশে জঙ্গি উত্পাদন-পুনরুত্পাদন হতে থাকবে।
তথ্যমন্ত্রী আরও বলেন, যারা জঙ্গি, যুদ্ধাপরধী ও রাজাকারদের সাথে সম্পর্ক রাখে, সংবিধানের চারনীতি মানেনা, স্বাধীনতার ঘোষণা ও বঙ্গবন্ধুকে মানেনা, ত্রিশ লক্ষ শহীদ ও পঁচিশে মার্চের কালোরাত মানেনা, তাদের সাথে রাজনৈতিক লেনদেন আত্মঘাতী এবং দেশের গণতন্ত্রের জন্য হুমকিস্বরূপ।
ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে মানববন্ধনে জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, ঢাকা মহানগরের যুগ্ম সম্বন্বয়ক এবং জাসদের যুগ্ম সাধারণ সম্পাদ নুরুল আখতার, জাসদ ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শফিউদ্দিন মোল্লা, জাসদ ঢাকা মহানগর পূর্বে সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শহিদুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফজলুর রহমান বাবু, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদ এড. হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, জাসদ ঢাকা মহানগর পশ্চিমের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী, জাসদ ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি ইদ্রিস বেপারী, সাধারণ সম্পাদক এড. মহিবুর রহমান মিহির, জাসদ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT