1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌলভীবাজারের হাওর সমূহে সেচ ব্যবস্থাপনার দাবিতে মানববন্ধন পানির তীব্র সংকট, ঝরছে কমলার ফুল! মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট ও জাতীয় ভোটার দিবস দুপ্রকের উদ্যোগে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত এটিএন বাংলা ‘বাংলাদেশ অ্যাওয়ার্ড’ পেলেন পরিবেশমন্ত্রী মো: শাহাব উদ্দিন “দুর্নীতির বিরুদ্ধে একসাথে” শ্রীমঙ্গলে সনাক, ইয়েস ও এসিজি সমন্বয় সভা অনুষ্ঠিত বাংলাদেশ চা শ্রমিক ফেডারেশনের শ্রমিক সমাবেশ ও মিছিল দ্রব্যমূল্য, গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধি ও হামলা নিপীড়নের প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করা ও নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সেবার মান উন্নয়নে সভা

শাকিবের স্বীকৃতি, অপু আমার স্ত্রী আর ছেলে আমারই

সাংবাদিকের নাম
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭
  • ১২৩ পড়া হয়েছে
সাকিব-বুবলি

গত ২৪ ঘণ্টায় শাকিব খান এমনই এক পরিস্থিতি কাটিয়ে মেনে নিলেন সবটাই। ছেলে আব্রাহামের পাশাপাশি স্বীকৃতি দিলেন স্ত্রী অপুকেও। ষড়ষন্ত্রের অভিযোগ তুলে জানিয়ে দিলেন অপুর সঙ্গে তার সম্পর্ক এখন স্বাভাবিক।
এর আগে সোমবার অভিনেত্রী অপু একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে লাইভ প্রোগ্রামে দাবি করেন, তিনি শাকিবের স্ত্রী। এবং কোলের ছেলেকে দেখিয়ে জানান, ওই সন্তান শাকিব এবং তাঁর। কিন্তু শাকিব সেই দাবি নাকচ করে জানিয়েছিলেন, ওই ছেলেকে স্বীকৃতি দিলেও অপুকে তা দেওয়ার কোনও প্রশ্নই উঠেনা। মঙ্গলবার সেই জায়গা থেকে সরে এসে শাকিব বলেন, নায়িকা অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে। এখন আমাদের সম্পর্ক স্বাভাবিক। গত কাল আমি রাগের মাথায় সংবাদমাধ্যমে অনেক কথা বলেছি।
শাকিবের এই মন্তব্য শুনে অপু বিশ্বাস জানিয়েছেন, তিনি যা কিছু করেছেন নিজের সামাজিক স্বীকৃতি আর সন্তানের ভবিষ্যতের কথা ভেবেই করেছেন। কেউ ষড়যন্ত্র করে তাঁকে দিয়ে কিছু করাননি। কোনও আইনি প্রক্রিয়াতেও তিনি যাবেন না। পাশাপাশি তিনি এ-ও জানিয়েছেন, সোমবার রাতে রাগের মাথায় তিনি অনেক কথা বলে ফেলেছেন।
অপর এক নায়িকা বুবলি বলেছেন, শাকিবের সঙ্গে অন্য নায়িকার জুটি মানতে না পেরেই সরব হয়েছেন অপু।
শাকিব যে স্ত্রী-পুত্রকে গ্রহণ করে সব কিছু স্বাভাবিক বলে উল্লেখ করেছেন, তাতে বেশ খুশি অপু। জানিয়েছেন, এটা তাঁর জন্য অনেক বড় পাওয়া। তবে তিনি নিজের ইচ্ছেতেই যে সকলের সামনে এসেছেন তা-ও জানান অপু। -ছবিসহ আনন্দবাজার অনুসরণে

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT