1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শিক্ষার্থীর কল্যানে আশার আলো রাফেল ড্র বন্ধের আহবান - মুক্তকথা
রবিবার, ০৪ জুন ২০২৩, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নিউইয়র্কের সিটি ইউনিভার্সিটি থেকে নাহিয়ানের বিবিএ ডিগ্রী অর্জন গরীব এবং প্রতিবন্ধীদের রিক্সা ও হুইল চেয়ার দান এবং বিশ্ব দুগ্ধ দিবস পালন বৈদ্যুতিক ফাঁদে চা শ্রমিকের মৃত্যু, ৪ ছাগল চোর ধৃত গবীন্দশ্রী গ্রামের সৈয়দ জয়নাল মারা গেলেন কানাডায় ভুল ভূ-বাসনের(সেটেলমেন্ট) কারণে মৌরসী সম্পত্তি হারানোর ভয়ে উদ্বিগ্ন জমির মালিকরা বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত সমুদ্রপৃষ্ঠের উচ্চতাবৃদ্ধি ও ভবনের চাপে দেবে যাচ্ছে নিউইয়র্ক শহর দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ ও নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা একাত্ত্বরের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির কাজ এগুচ্ছে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

শিক্ষার্থীর কল্যানে আশার আলো রাফেল ড্র বন্ধের আহবান

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৮ অক্টোবর, ২০১৬
  • ১৪৭ পড়া হয়েছে

মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে সায়রা মহসীন এমপির মতবিনিময়
মৌলভীবাজারের উন্নয়নের জন্য সকলের সহযোগিতা চাইলেন এমপি

মৌলভীবাজার দফতর থেকে: শনিবার ৮ই অক্টোবর ২০১৬।। গত বৃহস্পতিবার রাতে মৌলভীবাজার শহরের দর্জিরমহলস্থ বাসভবনে জেলা সদরে কর্মরত ইলেকন্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় হয়ে গেল সাবেক সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলীর পত্নী ও সদর আসনের এমপি সৈয়দা সায়রা মহসীনের। এসময় দীর্ঘ দু’ঘন্টা আলাপচারিতায় মৌলভীবাজারের উন্নয়ন ও মৌলভীবাজারবাসীর উপকার করতে সকলের সহযোগিতা চান এমপি।

তিনি এসময় বলেন, আপনারা আমার স্বামীকে (প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী) সব বিষয়ে পাশে থেকে সহযোগিতা করেছেন। তাই এবার আমাকে সহযোগিতা করুন তাঁর অসমাপ্ত কাজগুলো শেষ করতে। তিনি বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এ অঞ্চলের মানুষ আমাকে এমপি বানিয়েছেন তাই আমি চাই আমার স্বামীর মতো মানুষের জন্য কাজ করতে।

মতবিনিময়ে সাংবাদিকরা আন্তঃ কলেজ ফুটবল প্রতিযোগীতার নামে দৈনিক আশার আলো রাফেল ড্রএর নামে লাখ লাখ টাকা উত্তোলন, স্থানীয় এমসিএস কর্তৃক স্থানীয়ভাবে অবৈধ তিনটি চ্যানেল প্রচার করে গভীর রাতে লাইভ শো দেখিয়ে পুরস্কার প্রদান ও এতে সাধারণ শিক্ষার্থীদের আকৃষ্ট করে পড়াশোনার ব্যাপক ক্ষতি ও ঘুমের ব্যাঘাত ঘটানো হচ্ছে বলে এমপিকে অবহিত করা হয়।  এসময় ওই রাফেল ড্র এর লাইভ শো বন্ধের আহবান জানানো হয়।  এছাড়াও সরকারী কলেজে শিক্ষকদের ক্লাস ফাঁকি দিয়ে বাসায় প্রাইভেট পড়ানো ও শিক্ষকদের ক্লাসে অনুপস্থিত নিয়ে ক্ষোভ জানান। এসব বিষয়ে তথ্য-উপাত্ত সংগ্রহ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানানো হয়।

এছাড়া মৌলভীবাজারে মেডিক্যাল কলেজ স্থাপনে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণার বিষয়কে এগিয়ে নিতে কাজ করা, মৌলভীবাজারে পর্যটন কর্পোরেশনের অফিস নির্মাণ, বিদ্যুতের সাব গ্রিড স্টেশন নির্মাণ, সরকারী রিসোর্ট বা অডিটোরিয়াম নির্মাণ, বর্ষিজুরা ইকোপার্কে পর্যটক আকৃষ্ট করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ, কোদালীছড়াকে আধুনিকায়ন করে শহরের সৌন্দর্য বৃদ্ধিসহ জলাবদ্ধতা দূরীকরণে ব্যবস্থা গ্রহণ, বেরি লেইককে পর্যটনবান্ধব করা, নারী শিক্ষার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে এমপির দৃষ্টি আকর্ষণ করেন। এসময় সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন ছাড়াও উপস্থিত ছিলেন, সৈয়দ নওশের আলী খোকন ও তাঁর কন্যা সৈয়দা সানজিদা শারমিন।

মত বিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ সভাপতি আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী,  মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের প্রধান উপদেষ্টা সরওয়ার আহমদ, ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ, ফোরামের সম্পাদক ফেরদৌস আহমেদ,  সৈয়দ মহসীন পারভেজ, আকমল হোসেন নিপু, নুরুল ইসলাম শেফুল, সৈয়দ হুমায়েদ আলী শাহীন, মো. মোস্তফা, সালেহ এলাহী কুটি, নজরুল ইসলাম মুহিব, হাসানাত কামাল, মু. ইমাদ উদ দীন, আব্দুল ওয়াদুদ,  আব্দুর রব, হোসাইন আহমদ, মাহমুদুর রহমান প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT