1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শিশু ছাত্রের মৃত্যুতে পাঠশালার নিরবতা পালন - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

শিশু ছাত্রের মৃত্যুতে পাঠশালার নিরবতা পালন

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ২৯০ পড়া হয়েছে

কমলগঞ্জে পানিতে ডুবে ৩য় শ্রেণির স্কুলছাত্রের মৃত্যু

পাঠশালার নিরবতা পালন

 

মৌলভীবাজারের কমলগঞ্জে পানিতে পড়ে তৃতীয় শ্রেণির আব্দুল্লাহ আল মামুন (৮) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা এলাকায় এ ঘটনাটি ঘটে। বুধবার বিকাল ৪টায় তাদের পারিবারিক কবরস্থানে জানাযার নামাজ অনুষ্টিত হয়। নিহত আব্দুল্লাহ আল মামুন আদমপুর ইউনিয়নের ঘোড়ামাড়া (নয়াপত্তন) এলাকার কৃষক মনির উদ্দিনের ছেলে। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বুধবার (১৭ জানুয়ারী) আব্দুল্লাহ আল মামুন এর মাগফিরাত কামনা করে দুপুর ১.৪৫ মিনিটে কমলগঞ্জ উপজেলার আদমপুর তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও সহপাঠিরা মিলে এক মিনিট নিরবতা পালন করেন। এসময় তারা শোকসন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জানান।

 

 

নিহতের পরিবার সুত্রে জানা যায়, গত মঙ্গলবার স্কুল থেকে বাড়িতে যায় আব্দুল্লাহ আল মামুন। পরিবারের সবার সাথে খাওয়া দাওয়া করে খেলতে বের হয় মামুন। বিকাল গড়িয়ে সন্ধ্যা হয়ে গেলে বাড়িতে না আসায় খুঁজতে থাকেন পরিবারের সদস্যরা। তাকে না পেয়ে এক পর্যায়ে বাড়ির অদুরে একটি গর্তের পানিতে পড়ে থাকতে দেখে তার পরিবারের সদস্যরা। পরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে স্থানীয় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন জানান, আমার স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন পানিতে ডুবে মারা যায়। তার মৃত্যুতে আমরা শিক্ষক ও শিক্ষার্থীরা বুধবার ১(এক) মিনিটের জন্য নিরবতা পালন করি এবং শোক সন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জানাই।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, ‘শিশুটির মৃত্যুর খবর আমরা পেয়েছি। বাড়ির পাশে খেলতে গিয়ে পানিতে পড়ে তার মৃত্যু হয়। বিষয়টি কষ্টদায়ক। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে। পরিবার সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT