1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমদ্ভাগবত গীতা প্রতিযোগিতা। এদিকে অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্ট - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

শ্রীমদ্ভাগবত গীতা প্রতিযোগিতা। এদিকে অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্ট

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৭২৩ পড়া হয়েছে

কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের আয়োজনে শ্রীমদ্ভাগবত গীতা প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি সারা দেশব্যাপী শ্রীমদ্ভাগবত গীতা প্রতিযোগিতার আয়োজন করেছে। কেন্দ্রীয় কমিটির কমসুচির অংশ হিসেবে মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ি প্রাঙ্গনে শুক্রবার (১৬ জুন) সকাল ১১টায় দিনব্যাপি শ্রীমদ্ভাগবত গীতা প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়।

বিকাল ৩টায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রধান শিক্ষক শ্যামল চন্দ্র দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ দুর্গাবাড়ি পরিচালনা কমিটির সভাপতি শংকর লাল সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার দাশ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতিমন্ডলীর সদস্য রামভজন কৈরি, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদনা ধীরেন্দ্র কুমার ধর।

শ্রীমদ্ভাগবত গীতা প্রতিযোগিতায় বিচারকের দ্বায়িত্ব পালন করেন ভাগবত পাঠক সুনীল কুমার বৈদ্য, অধ্যাপক নির্মলেন্দু দেব, শিক্ষক উত্তম লোহার, রিপন পাল সমর। সমাপনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রত্যুষ ধর, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক নির্মল এস পলাশ, ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি সঞ্জয় কান্তি দেব, মাসিক চা মজদুর সম্পাদক সীতারাম বীন প্রমুখ। পরে গীতা প্রতিযোগিতায় ক ও খ গ্রুপে মোট ৬ জন বিজয়ীদের মধ্যে ক্রেস্ট, প্রশংসাপত্র, শ্রীমদ্ভাগবত গীতা এবং সকল অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে প্রশংসাপত্র বিতরণের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষনা করা হয়।

উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলায় তৃতীয় থেকে সপ্তম শ্রেণি পর্যন্ত ‘ক’ গ্রæপে ১৮ জন এবং ৮ম শ্রেণি হতে দ্বাদশ শ্রেণি পর্যন্ত ‘খ’ গ্রুপে ১৯জনসহ মোট ৩৭ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কমলগঞ্জ উপজেলা শাখার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক ভক্তমন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ইসলামপুর ইউনিয়ন চ্যাম্পিয়ান

মৌলভীবাজারের কমলগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত বৃহস্পতিবার বিকেলে তিলকপুর মাঠে অনুষ্ঠিত হয়। সমাপনী বালক দলের খেলায় টাইব্রেকারে ইসলামপুর ইউনিয়ন দল ৩-১ গোলে পতনউষার ইউনিয়ন দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে টুর্নামেন্টে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১০টি অংশগ্রহণ করে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোসাহীদ আলীর সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার ওসি(তদন্ত) আব্দুর রাজ্জাক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুলল, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলেমান মিয়া, পতনঊষার ইউনিয়নের চেয়ারম্যান অলি আহমেদ খান, কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT