1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সত্যবাণীর অনলাইন যাত্রা - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

সত্যবাণীর অনলাইন যাত্রা

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২২৫ পড়া হয়েছে
সত্যবাণীর নবযাত্রা

লন্ডন: বুধবার, ১০ই ফাল্গুন ১৪২৩।। গত কাল মঙ্গলবার সন্ধ্যায় এসেক্সের মে ফেয়ার ভেন্যুতে অনুষ্ঠিত হয়ে গেল লন্ডনে বাংলা মিডিয়ার শতবর্ষ উদযাপন ও ১৯১৬ সালে প্রকাশিত ব্রিটেনের প্রথম বাংলা পত্রিকা সত্যবাণী’র অনলাইন যাত্রানুষ্ঠান। লন্ডন প্রেসক্লাব চেয়ারম্যান ডগ উইলস সত্যবাণী’র এই অনলাইন যাত্রার সূচনা করেন বেলুন উড়িয়ে।
তিনি তার বক্তব্যে, বাংলাদেশি কমিউনিটিকে সাইনিং কমিউনিটি মন্তব্য করে বলেন, ব্রিটিশ মূলধারার সাংবাদিকতায় এই সাইনিং কমিউনিটির আরও বেশি প্রতিনিধিত্ব চাই আমরা।
অনুষ্ঠানে অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার খোন্দকার মোহাম্মদ তালহা, ব্রিটিশ সাংবাদিক মার্টিন ব্রাইট, হাপিংটন পোষ্টের নিয়মিত লেখক বাংলাদেশি  বংশোদ্ভূত শাহেনা আলী, লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা, ব্রেন্ট কাউন্সিলের মেয়র কাউন্সিলার পারভেজ আহমেদ ও টাওয়ার হ্যামলেটসের স্পীকার কাউন্সিলার খালিস উদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে স্বাগত ও সমাপনি বক্তব্য রাখেন যথাক্রমে ‘সত্যবাণী’র এডিটর-ইন-চিফ সৈয়দ আনাস পাশা এবং এডিটর এট লার্জ মোহাম্মদ আব্দুস সাত্তার। বিবিসি এশিয়ান নেটওয়ার্কের প্রেজেন্টার নাদিয়া আলী ও সত্যবাণী’র কো-ফাউন্ডার মাহাথির পাশার উপস্থাপনায় অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন প্রখ্যাত শিল্পী হিমাংশু গোস্বামী, গৌরী চৌধুরী, মিতা তাহের, নিশাত মনসুর এবং শিশু শিল্পী নাহিয়ান পাশা ও রাফা হক।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT