1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন - মুক্তকথা
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬
  • ১০০৭ পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ।।
শ্রীমঙ্গল, মৌলভীবাজার: শনিবার ১০ই অগ্রহায়ণ ১৪২৩।।
গাজী টিভি মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি হৃদয় দেবনাথ শ্রীমঙ্গল থানা পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছেন। গত শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, গত ১০ মাস পূর্বে একজন বৃট্টিশ নাগরিক ছুরিকাহত ও এর পরে থানার একজন পুলিশ সদস্যের বিরুদ্ধে রিক্সা চালকের কাছ থেকে চাঁদা তোলার সচিত্র প্রতিবেদন প্রচার ও প্রকাশ করায় থানার ওসি মাহবুবুর রহমান তার উপর ক্ষিপ্ত হন। একই সাথে উপজেলা জুড়ে অব্যাহত চুরি ডাকাতির ঘটনায় সংবাদ মাধ্যমে রিপোর্ট প্রকাশ হয়। এক পর্যায়ে তিনি জানতে পারেন, থানার ওসি মাহবুবুর রহমান তাকে ফাঁসাতে মিথ্যা মামলা দেয়ার চেষ্টা করছেন।

এনিয়ে হৃদয় দেবনাথ তার ফেসবুকে একাধিকবার আশংকা প্রকাশ করেন। এরপরপরই নওয়াগাঁও এলাকার জনৈক দুলাল ও শহরের রূমি বেগম নামে এক মহিলাকে দিয়ে চাঁদাবাজি, হত্যা চেষ্টা ও নারী নির্যাতন আইনে আদালতে ২টি মামলা করানো হয়। পরে শ্রীমঙ্গল থানার পুলিশ কর্মকর্তা এসআই জাকির হোসেন তাকে কোন জিজ্ঞাসাবাদ ছাড়াই দ্রুততার সাথে আদালতে তার বিরুদ্ধে প্রতিবেদন প্রেরণ করেন।

এ বিষয়ে মামলার বাদীকে জিজ্ঞাসা করলে, বাদী, হৃদয় দেবনাথ নামে কাউকে চেনেন না এবং এ নামে তিনি কারো বিরুদ্ধে মামলা করেননি বলে জানান। হৃদয় দেবনাথ সংবাদ সম্মেলনে বাদী ও স্বাক্ষীর সাথে কথোপকথনের রেকর্ড তার কাছে সংরক্ষিত আছে বলে জানান। তিনি এবিষয়ে সাংবাদিক সমাজের সহযোগীতা ও গঠণমূলক ভূমিকা পালনের জন্য উপস্থিত গণমাধ্যম কর্মীদের কাছে অনুরোধ জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT