1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সালিশসহ আহত ৫০- দোয়ারায় একজনকে কুপিয়ে হত্যার পর প্রতিশোধে আরেকজন খুন - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

সালিশসহ আহত ৫০- দোয়ারায় একজনকে কুপিয়ে হত্যার পর প্রতিশোধে আরেকজন খুন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৭
  • ৭৩৫ পড়া হয়েছে

চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ)।। সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যার পর এর প্রতিশোধ নিতে গিয়ে প্রতিপক্ষের আরেকজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় দু’পক্ষের সংঘর্ষে সালিশ, মহিলা, শিশুসহ কমপক্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। শনিবার ১৬সেপ্টেম্বর সকালে উপজেলার দোহালিয়া ইউনিয়নের গুরেপুর ও বেরী গ্রামবাসির মধ্যে এঘটনা ঘটে।
জানা যায়, গোরেশপুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা উমর আলীর পুত্র শেরুজ্জামান(৩৫) স্থানীয় প্রতাপপুর পয়েন্টে আসলে প্রতিপক্ষ বেরী গ্রামের মাসুক আলী ও কাওছারের নেতৃত্বে কতিপয় সশস্ত্র ব্যক্তি তার উপর অতর্কিত হামলা ও তাকে কুপিয়ে গুরুতর জখমী করলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনার প্রতিশোধ নিতে গিয়ে শেরুজ্জামান পক্ষের লোকজন বেরী গ্রামে গিয়ে মৃত ফয়জুর রহমানের পুত্র এবাদুর রহমান(৩০) নামের অপর একব্যক্তিকে কুপিয়ে গুরুতর আহত করলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকেও মৃত ঘোষণা করেন। এসময় দু’পক্ষের দফায় দফায় সংঘর্ষে সালিশ, মহিলা, শিশুসহ কমপক্ষে অর্ধশতাধিক লোক আহত হয়। এদেরকে কৈতক, ছাতক, সুনামঞ্জ ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনার পর এলাকায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। যে কোন সময় আবারো সংঘর্ষের আশংকা করছেন স্থানীয়রা। পুলিশ এলাকায় টহল জোরদার করেছে। দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

ছাতকে তুচ্ছ ঘটনা নিয়ে দু’পক্ষে সংঘর্ষ আহত ১০

ছাতকে তুচ্ছ ঘটনা নিয়ে দু’পরে সংঘর্ষে নারী-শিশুসহ উভয় পক্ষে ১০জন আহত হয়েছেন। শুক্রবার, ১৫সেপ্টেম্বর রাত ৯টায় উপজেলার ইসলামপুর ইউনিয়নের বনগাঁও(উত্তর পাড়া) গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত আলকাছ আলী(৪০), মোহাম্মদ আলী(৩৫), ফয়জুল ইসলাম(৩৩), নেহারুন বেগম(২৬) ও তাসলিমা বেগম(২৪)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে বনগাঁও(উত্তর পাড়া) গ্রামের আব্দুল হাসিমের বড় পুত্র আব্দুন নুরের সাথে একটি পিতলের বদনা নিয়ে তার ছোট ভাই আব্দুল মন্নানের কথাকাটাকাটি হয়। এ ঘটনার শালিস করতে গিয়ে প্রতিবেশী মুরব্বিদের সাথে ঝগড়ার এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে গেলে উভয় পক্ষে ১০জন আহত হন। এদের মধ্যে ৫জনকে সিলেট ও অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ইসলামপুর ইউপির ২নং ওয়ার্ড মেম্বার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পিতলের বদনা নিয়ে দু’ভাইয়ের বিরোধের জের ধরে এ সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT