1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সুলতান সুলেমান বন্ধ চাই! - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

সুলতান সুলেমান বন্ধ চাই!

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০১৬
  • ২১৪ পড়া হয়েছে

 

ঢাকা: সোমবার ৩রা পৌষ, ১৪২৩।। আজ ১৯ ডিসেম্বর সোমবার থেকে চারটি টিভি চ্যানেলের সামনে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে টেলিভিশন শিল্পীদের ১৪টি সংগঠন ‘ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনাল অর্গানাইজেশন’(এফওটিপিও)। তারই অংশ হিসেবে আজ সকাল ১১টায় রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত দীপ্ত টিভির কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে সংগঠনটি। তাদের দাবী বাংলায় ডাবিং করা বিদেশি সিরিয়াল সুলতান সুলেমানের প্রচার ৪৮ঘন্টার মধ্যে বন্ধ করতেই হবে। তা না হলে ৪৮ ঘণ্টা পর কেবল অপারেটর দিয়ে দীপ্তর সম্প্রচার বন্ধ করে দেয়ার কথা জানিয়েছে ‘এফওটিপিও’।

নতুন এই সংগঠনটির আহ্বায়ক মামুনুর রশিদ সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলেন, যুদ্ধাপরাধীর বিচারে তুরস্ক বাংলাদেশের উপর অসন্তোষ প্রকাশ করে। অথচ সেই দেশের সিরিয়াল আমাদের দেশে প্রচার হচ্ছে। এটি কোনভাবেই চলতে দেয়া যায় না।তাই বন্ধের আহবান জানাচ্ছি। এসময় টিভি পর্দার অনেক তারকা-নির্মাতা উপস্থিত ছিলেন। তারা প্রত্যেকেই বিদেশি সিরিয়াল বন্ধের জন্য দাবি জানান।

এ বিষয়ে গত ১৭ ডিসেম্বর, শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘এফওটিপিও’ ১৯ ডিসেম্বর দীপ্ত.টেলিভিশন, ২০ ডিসেম্বর একুশে টেলিভিশন, ২৮ ডিসেম্বর এস.এ. টিভি এবং ২৯ ডিসেম্বর মাছরাঙা টেলিভিশন কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছিল।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT