1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস। গোলটেবিল বৈঠক নিয়ে এগিয়ে এলো সুজন - মুক্তকথা
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন

আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস। গোলটেবিল বৈঠক নিয়ে এগিয়ে এলো সুজন

চা-শিল্প প্রতিনিধি॥
  • প্রকাশকাল : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১১০৫ পড়া হয়েছে

মৌলভীবাজারে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে সুজনের গোলটেবিল বৈঠক

আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২১ উপলক্ষে মৌলভীবাজারে গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল ‘তথ্য আমার অধিকার, জানা আছে কি সবার’।

সুজন-সুশাসনের জন্য নাগরিক, মৌলভীবাজার জেলা কমিটির আয়োজনে মৌলভীবাজার প্রেসক্লাব কনফারেন্স হলে আজ ২৯ সেপ্টেম্বর ২০২১ খ্রি. রোজ বুধবার সকাল ১১টায় গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়। জেলা কমিটির সাধারণ সম্পাদক জহর লাল দত্তের সঞ্চালনায় ও সভাপতি ডাঃ সাদিক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, জেলা তথ্য অফিসার আনোয়ার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজাদের রহমান, সুজন সহ-সভাপতি অধ্যক্ষ ইকবাল আহমদ ও রুয়েল আহমেদ চৌধুরী প্রমূখ। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ উমেদ আলী, সাংবাদিক এডভোকেট নূরুল ইসলাম শেফুল, সাংবাদিক আব্দুল আজিজ, সাংবাদিক আব্দুর রব ও হোসাইন আহমেদ, সুজন শ্রীমঙ্গল কমিটির সাধারণ সম্পাদক মোঃ কাওছার ইকবাল, সুজনের বিভাগীয় সমন্বয়ক মোজাম্মেল হোসেন প্রমূখ। উপস্থিত ছিলেন এলাকার সুশীল সমাজের প্রতিনিধি ও জেলার প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT