1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আলোয় আলো প্রকল্পের অগ্রগতি অবহিতকরণ ও মতবিনিময় কর্মশালা - মুক্তকথা
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

আলোয় আলো প্রকল্পের অগ্রগতি অবহিতকরণ ও মতবিনিময় কর্মশালা

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৩০০ পড়া হয়েছে

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আলোয় আলো প্রকল্পের অগ্রগতি অবহিতকরণ এবং চলমান কর্মপরিকল্পনা বিষয়ক মতবিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শ্রীমঙ্গল উত্তরসুরস্থ ব্রাক শিক্ষা কেন্দ্রে “ব্রেকিং দ্যা সাইলেন্স”, “আইডিয়া, “এমসিডা” এবং “প্রচেষ্টা”এর আয়োজনে এক মতবিনিময় ও কর্মশালা অনুষ্ঠিত হয়। “চাইল্ড ফান্ড কোরিয়া” ও “এডুকো বাংলাদেশ”এর অর্থায়নের কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: শামসুর রহমান, বিশেষ অতিথি ছিলেন সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা মারুফ আহমেদ চৌধুরী ও মুহাম্মদ মোছাদ্দেক হোসেন, শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা কর্তকর্তা এস, এম, জাকিরুল হাসান, সহকারী শিক্ষা কর্মকর্তা মনোরঞ্জন দেবী, জ্যোতিষ রঞ্জন দাস ও জয় কুমার হাজরা(কমলগঞ্জ), এডুকো বাংলাদেশ এর আলোয় আলো প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক শরীফুল ইসলাম।
“ব্রেকিং দ্যা সাইলেন্স”এর প্রকল্প ব্যবস্থাপক চাঁদনী রায়’এর সঞ্চালনায় প্রকল্পের কার্যক্রম ও তথ্য উপস্থাপন করেন আইডিয়ার প্রজেক্ট সমন্বয়ক আমিনুর রহমান।
বক্তব্য রাখেন প্রচেষ্টা’র নির্বাহী পরিচালক আলী নাকি খান ও ব্রেকিং দ্যা সাইলেন্স এর জাহিদুল ইসলাম, এমসিডা এর প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, দৈনিক ইত্তেফাক কমলগঞ্জ প্রতিনিধি নুরুল মোহামিন মিলটন ও আবুল হাসনাত জহিরুল ইসলাম ভূইয়া প্রমুখ।
কর্মশালায় শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার ৩০টি চা বাগান ও শ্রীমঙ্গলে হাইল হাওর বাইক্কা বিল এলাকার মোট ৩১টি স্কুলের প্রধান শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার মোট ৬২ জন অংশগ্রহণ করেন। কর্মশালায় বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকসহ অতিথিরা আলোয় আলোয় প্রকল্পের বিভিন্ন বিষয় নিয়ে খোলা মেলা আলোচনা করেন। শিশু বান্ধব ও শিক্ষা বান্ধব, সমস্যা, সম্ভাবনা এবং গুণগত মান ও টেকসই উন্নয়ন কার্যক্রম নিয়ে আলোচনা করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT