1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় খোলা বাজারে চাল বিক্রি - মুক্তকথা
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় খোলা বাজারে চাল বিক্রি

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭১ পড়া হয়েছে

খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় চালের বাজার ঊর্ধ্বমুখী হওয়ায় নিম্ন আয়ের মানুষকে স্বস্তি দিতে দেশব্যাপী খোলা বাজারে চাল বিক্রি(ওএমএস) শুরু করা হয়েছে। এই কর্মসূচির আওতায় শ্রীমঙ্গল পৌর এলাকায় ৩০টাকা কেজি দরে চাল বিক্রি শুরু হয়েছে।

বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর সকাল ৯টায় ওএমএস এর চাল বিক্রি কার্যক্রম শুরু করেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ তকদীর হোসেন এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, সিন্দুরখান রোডের ডিলার মো. আব্দুল হাই, ভানুগাছ রোডের(রেলগেট) ডিলার মো.জসীম উদ্দীন ও মৌলভীবাজার রোডের ডিলার মো. জাকির মিয়া প্রমুখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সুত্রে জানা যায়, উদ্বোধনের প্রথম দিনে আজ শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ডের সিন্দুরখান রোড, শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোড(রেলগেট) এবং শহরের মৌলভীবাজার রোডের ওএমএস কেন্দ্রে চাল বিক্রি করা হয়।

৩০টাকা কেজি দরে চাল পেয়ে নিম্ন আয়ের মানুষেরা খুশি। তারা সরকারের এ কার্যক্রমের প্রশংসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সুত্রে জানা যায়, এই কার্যক্রম তিন মাসব্যাপি চলবে। প্রতিটি কেন্দ্রে ২শত ওএমএস কার্ডধারী এবং ২শত কার্ডছাড়া নিম্ন আয়ের মানুষেরা এই সুবিধা পাবেন। পর্যায়ক্রমে আটাও দেওয়া হবে বলে জানা গেছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT