1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জাতীয় শোক দিবস পালন : মৌলভীবাজার জেলা - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন

জাতীয় শোক দিবস পালন : মৌলভীবাজার জেলা

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১২৩৬ পড়া হয়েছে

মৌলভীবাজার, ১৫ আগষ্ট ২০২১

যথাযথ মর্যাদায় মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগ সভাপতি নেছার আহমদ,সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন ও মৌলভীবাজার প্রেসক্লাব,ইমজাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল‍্য অর্পণ করে।

এছাড়াও দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন’র আয়োজনে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নেছার আহমদ। এতে বক্তব্য দেন, জেলা পুলিশ সুপার মোঃ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমানসহ অনেকে। এছাড়াও জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন’র যৌথ আয়োজনে কোরআন খতম, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

ভ্রাম্যমান প্রতিনিধি

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাংবাদিকরা। রোববার (১৫ আগষ্ট) সকালে প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন সোহেলের নেতৃত্বে প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে সাংবাদিকরা র‌্যালি সহকারে এসে উপজেলা পরিষদের মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রকিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সিনিয়র সহ সভাপতি মো. কাওছার ইকবাল, সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন সোহেল, অর্থ সম্পাদক সৈয়দ ছায়েদ আহমদ, দপ্তর সম্পাদক এম মুসলিম চৌধুরী, ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক মো. মামুদ আহম্মেদ, সদস্য সনেট দেব চৌধুরী, সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, মিজানুর রহমান আলম, নূর মো. সাগর, ইয়াসিন সুমন, শামীম আহমদ সহ অনান্যরা উপস্থিত ছিলেন।
এছাড়াও শ্রীমঙ্গল সাংবাদিক সমিতির সভাপতি মো. কাওছার ইকবাল ও সম্পাদক অসীম পাল শ্যামল এর নেতৃত্বে সংগঠনটির সদস্যরা জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT