1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সংবর্ধনা ও পুরস্কার বিতরণ - মুক্তকথা
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

শ্রীমঙ্গল প্রতিবেদক
  • প্রকাশকাল : সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪
  • ৭ পড়া হয়েছে

আইডিয়াল স্কুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের
সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের ২০২৩ সালের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, সনদ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার(২৮ অক্টোবর) দুপুরে শ্রীমঙ্গল শহরের কালিঘাট রোডে অবস্থিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন।

বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম ও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক কল্যাণ দেব জীবন।

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ এহসানুল হক(এহসান বিন মুজাহির) এর সঞ্চালনায় ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইসমাইল মাহমুদের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ শাহিন আহমদ, স্কুলের অভিভাবক হুমায়ুন রশিদ রাজু। উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ৬ নং আশিদ্রোন ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার জহুরা আক্তার, দোলন মিয়া মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক ২০২৩ সালে অনুষ্ঠিত কেন্দ্রীয় বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের বৃত্তিপ্রাপ্ত ১১জন শিক্ষার্থীদের ক্রেস্ট ও সনদ এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক মোঃ আফসার মিয়া, মঈনুদ্দিন মুন্সি মুহিন, সাইফুল ইসলাম চৌধুরী, কাওছার আহমদ সম্রাট, মাখন সবর, জয়া রবি দাশ, নিপা আক্তার, তাসলিমা জান্নাত চৈতি, নাদিয়া আক্তার রাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT