1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গলে রাবের পৃথক দুটি অভিযান ভ্রাম্যমান আদালতে পাঁচ মাদকসেবীর সাজা - মুক্তকথা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে রাবের পৃথক দুটি অভিযান ভ্রাম্যমান আদালতে পাঁচ মাদকসেবীর সাজা

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২০ মে, ২০১৮
  • ২৪৭ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। শ্রীমঙ্গলে মাদক বিরুধী অভিযান চালিয়ে পাঁচ জনকে পনেরো দিনের সাজা দিয়েছেন ভ্রাম্যমান আদালত। এছাড়াও পৃথক আরেকটি অভিযানে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
রাব গণমাধ্যমকে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, শনিবার রাত নটায় রাব-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের সহযোগীতায় অতিরিক্ত পুলিশ সুপার বিমানচন্দ্র কর্মকার ও সহকারী পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন শ্রীমঙ্গলে অভিযান চালান। পরে শ্রীমঙ্গলের সহকারি কমিশনার(ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশেকুল হকের মাধ্যমে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
উপজেলার ভারাউরা এলাকায় মাদক সেবন ও মাদক দ্রব্য নিজ দ্বায়িত্বে রাখার দায়ে পাঁচ জনকে ১৫ দিনের কারাদন্ড দেন আদালত। দন্ডপ্রাপ্তরা হলো-উপজেলার নিউ পূর্বাশা এলাকার মৃত আরচু মিয়ার পুত্র মোঃ শাহ আলম(২১), একই এলাকার আব্দুর রাজ্জাক এর পুত্র মোঃ জসিম মিয়া(২০), জেটি সড়কস্থ মৃত নির্মল দাশের পুত্র নিশান দাস(১৯), বিরাইমদুর এলাকার হোসেন মিয়ার পুত্র মোঃ হুমায়ুন মিয়া(২২) ও হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জ এলাকার মোঃ তাহের মিয়ার পুত্র মোঃ জুবায়েল মিয়া(২৩)। সাজাপ্রাপ্তদের মৌলভীবাজার কেন্দ্রীয় কারগারে প্রেরণ করা হয়েছে বলে রাব জানায়।

এদিকে শনিবার রাতে গোপনসংবাদের ভিত্তিতে পৃথক আরেকটি অভিযান চালায় রাব-৯এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্প। অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার সড়কস্থ ২নং পুলের পাশের সততা মটরস সম্মুখ থেকে ৩৮লিটার দেশীয় চোলাই মদ ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি বাংলা রিক্সাসহ মোঃ মাশুক মিয়া(১৯) নামের একমাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাশুক শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান এলাকার মোঃ আলী হোসেন এর পুত্র।
রাব জানায়, বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবত নেশাজাতীয় মদ, মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছিল সে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আটকৃতকে শ্রীমঙ্গল থানায় হস্থান্তর করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT