1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বাংলাদেশ - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

বাংলাদেশ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২ মার্চ, ২০১৬
  • ৩৭১ পড়া হয়েছে

পরীক্ষামূলক পাতা

বড়লেখায় দুই যুদ্ধাপরাধী গ্রেফতার
সর্বশেষ আপডেট: বুধবার ২রা মার্চ ২০১৬ সকাল ০৬:৫৭:০২

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় মানবতাবিরোধী কর্মকান্ডের দায়ে অভিযুক্ত আব্দুল আজিজ ওরফে হাবুল (৬৩) ও আব্দুল মান্নান মনাই মিয়া (৬৫)-কে গ্রেফতার করেছে বড়লেখা থানা পুলিশ।আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ এর গ্রেফতারি পরোয়ানায় মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের পাখিয়ালা থেকে আব্দুল আজিজ ও দক্ষিণ শাহবাজপুর ইউপির তারাদরম বাজার থেকে আব্দুল মন্নানকে গ্রেফতার করা হয়।
বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশ দুই যুদ্ধাপরাধীকে গ্রেফতার করেছে।গ্রেফতার হওয়া দু’জন হচ্ছেন বড়লেখা উপজেলার পৌর শহরের পাখিয়ালা গ্রামের মৃত মির্জান আলীর ছেলে আব্দুল আজিজ ওরফে হাবুল (৬৩) এবং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের তারাদরম গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে আব্দুল মন্নান (৬৫)।

বড়লেখা থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১ মার্চ) আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল থেকে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। গ্রেফতারি পরোয়ানা থানা পুলিশের হাতে পৌঁছার পর এদিন (মঙ্গলবার) দুপুরে পৃথক অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করা হয়। ট্রাইব্যুনালের মামলা নম্বর-৩/১৬। তবে তাৎক্ষণিকভাবে মামলার ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়নি।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার বলেন, ‘কিছুক্ষণের মধ্যেই (মঙ্গলবার বিকেলে) ট্রাইব্যুনালের উদ্দেশ্যে তাঁদেরকে নিয়ে রওনা হবে পুলিশ।

– See more at: http://protidinersylhet.com/single/1420#sthash.U1ppz5t5.dpuf

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT