1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আন্তঃব্যাংক দ্বৈত ব্যাডমিন্টন খেলা মৌলভীবাজারে, উপহার মগ ও টি'শার্ট - মুক্তকথা
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

আন্তঃব্যাংক দ্বৈত ব্যাডমিন্টন খেলা মৌলভীবাজারে, উপহার মগ ও টি’শার্ট

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮
  • ৩৬৫ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজারে আন্তঃব্যাংক দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৮এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো বুধবার সন্ধ্যায় টাউন কামিল মাদরাসা মাঠে। মৌলভীবাজার ব্যাংক অফিসার্স এসাসিয়েশনের আয়োজনে ব্যাংক কর্মকর্তাদের মাঝে এ খেলা ১৬টি দলের অংশগ্রহনে শুরু হয়। উত্তেজনাভরা এ খেলায় মিউচ্যুয়াল ট্রাষ্ট ব্যাংককে হারিয়ে মার্কেন্টাইল ব্যাংক চ্যাম্পিয়ন হয়।
চূড়ান্ত খেলা শেষে আনুষ্ঠানিকভাবে পুরস্কার প্রদান করা হয়।
ব্যাংক অফিসার্স এসাসিয়েশনে’র সভাপতি ও সোনালী ব্যাংক লিঃ, মৌলভীবাজার শাখার এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ এমরান উল্লাহ’র সভাপতিত্বে ও বিডিবিএল মৌলভীবাজার ব্রাঞ্চের প্রিন্সিপাল অফিসার মোঃ আশরাফ-উল-আলম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান। এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অগ্রণী ব্যাংক লিঃ এর মৌলভীবাজার শাখা ব্যবস্থাপক ও এসোসিয়েশনের সহ-সভাপতি ভজন চন্দ্র দাস, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও এসাসিয়েশনের সহ-সভাপতি মোঃ সাইদুর রহমান, মার্কেন্টাইল ব্যাংক লিঃ এর ডিরেক্টর প্রকৌশলী মোহাম্মদ মনসুরুজ্জামান, এনসিসি ব্যাংক লিঃ মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক বিমান কান্তি ঘোষ, সাউথ-ইস্ট ব্যাংক লিঃ মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক মোঃ শোয়েব আহমদ, ব্র্যাক ব্যাংক লিঃ মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক মোঃ সাইফুল আলম, ডাচবাংলা ব্যাংকের মৌলভীবাজার শাখা ব্যবস্থাপক এএসএম শামীম চৌধুরী, ট্রাস্ট ব্যাংক লিঃ এর মৌলভীবাজার শাখা ব্যবস্থাপক মোঃ ফরিদ উদ্দিন, বেসিক ব্যাংক লিঃ মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক মোমিনুল হক চৌধুরী, আইসিবি ইসলামী ব্যাংক লিঃ মৌলভীবাজার শাখা ব্যবস্থাপক আইনুদ্দিন মিন্টু, বিডিবিএল মৌলভীবাজার ব্রাঞ্চের এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ মমতাজ উদ্দীন প্রমূখ।

সপ্তাহব্যাপী এই টুর্নামেন্টের পরিচালনায় ছিলেন- মৌলভীবাজার ব্যাংক অফিসার্স এসোসিয়েশন’র সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান পিন্টু এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল গফফার বাবলু। টুর্নামেন্টে মোট ১৬টি ব্যাংকের কর্মকর্তাবৃন্দের সমন্বয়ে মোট ১৬টি টিম অংশগ্রহণ করে। খেলা শেষে আগত অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ১টি করে বড় ট্রফি ও দুটি করে টি’শার্ট এবং অন্যান্য দলকে মগ উপহার দেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT