1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আলোচিত ব্যবসায়ী খুনের ঘটনায় অটোরিক্সাসহ ৩ জন গ্রেফতার - মুক্তকথা
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

আলোচিত ব্যবসায়ী খুনের ঘটনায় অটোরিক্সাসহ ৩ জন গ্রেফতার

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৮০০ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি॥ মৌলভীবাজারের রাজনগরে পাওনা টাকা আদায় করতে গিয়ে লক্ষণ পাল(৩৭) নামের এক ব্যবসায়ী খুনের ঘটনায় জড়িত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হয় রাজনগর থানা পুলিশ।
জেলা পুলিশ এক অভিযান চালিয়ে ওই তিন জনকে গ্রেফতার করে। এ সময় ঘটনায় ব্যবহৃত চাকু ও একটি অটোরিকশা জব্দ করা হয়। ঘটনার সময় তার সাথে থাকা মোবাইল ফোন ও নগদ ৫৫ হাজার টাকা হাতিয়ে নেয় খুনিরা। নিহত লক্ষণ পাল হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোড়াকড়ি গ্রামের মৃত মনোরঞ্জন পালের পুত্র। গ্রেফতারকৃতরা হলো, রাজনগর উপজেলার আমিরপুর এলাকার মৃত জসিম মিয়ার ছেলে রিয়াদ মিয়া(২৪), একই গ্রামের জামাল মিয়ার ছেলে জয়নাল আবেদীন(২৮) ও উত্তরঘরগাঁত্ত গ্রামের রনজিত দেব এর ছেলে রবেন্দ্র দেব(৩৬)।
গেল ১২ মার্চ শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে রাজনগর উপজেলার সদর ইউনিয়নের রাজনগর-কর্ণিগ্রাম সড়কস্থ পার্শ্বিপাড়া এলাকা থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। মৃতের গলায় দড়ির দাগ, চোখে-মুখে বালু ও পায়ের উরুতে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া যায়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে রাজনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ সুত্রে জানা যায়, আসামী রবেন্দ্র দেব’র সাথে পাওনা টাকা নিয়ে বেশ কিছুদিন যাবৎ নিহতের বিরোধ চলে আসছিল। এই কারণে মূলত তাকে হত্যার চক আঁকা হয়। শ্রীমঙ্গল উপজেলা সদরের সেন্ট্রাল রোডে বসবাসকারী ব্যবসায়ী লক্ষণ পাল প্রতি শুক্রবারের ন্যায় ওই দিন রাজনগর উপজেলার বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায় করতে যান। গেল ১২ মার্চ রাত সাড়ে ১০ টার দিকে পাঁচগাঁও ইউনিয়নের আজাদের বাজার এলাকার বিকাশ ভট নামের এক ব্যবসায়ী সর্বশেষ তাকে মৌলভীবাজারগামী সিএনজি চালিত একটি অটোরিক্সায় তুলে দেন। পুলিশ গ্রেফতারকৃতদের বরাত দিয়ে আরো জানায়, আসামী রবেন্দ্র দেব’র নির্দেশনায় ওই আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে একটি অটোরিক্সা দাড় করিয়ে রাখে। ওই সিএনজিতে লক্ষণ পাল উঠলে সাগরদীঘির পাড়ে গাড়িটি দাড় করিয়ে আরো দুজনকে উঠানো হয়। পড়ে চলন্ত গাড়ীতে সাগরদীঘির পাড় এলাকায় জোরপূর্বক চেপে ধরে পায়ের উরুতে চাকু দিয়ে কুপ দেয়া হয়। এতেই তিনি মৃত্যুরকোলে ঢলে পড়েন।
পরে রাত সাড়ে ১২ টার দিকে একজন সিএনজি অটোরিক্সা চালক উপজেলার সদর ইউনিয়নের পার্শ্বিপাড়া এলাকায় রাজনগর-কর্ণিগ্রাম সড়কের পাশে মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরিচয় শনাক্ত হতে মৃতের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার সহ বিভিন্ন থানার সাথে যোগাযোগ করে পুলিশ। পরে ১৩ মার্চ শনিবার সকালে স্বজনরা রাজনগর থানায় গিয়ে মৃতদেহটি লক্ষণের বলে শনাক্ত করেন। তার স্ত্রী ও ৩ বছরের এক কন্যা সন্তান রয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT