1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আল কোরআন ছেড়ে দিয়ে মানুষ ক্ষতিগ্রস্থ হচ্ছে -মাওঃ আব্দুল্লাহ আল-আমিন - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

আল কোরআন ছেড়ে দিয়ে মানুষ ক্ষতিগ্রস্থ হচ্ছে -মাওঃ আব্দুল্লাহ আল-আমিন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৬৬৮ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি॥ বাংলাদেশের বিশিষ্ট আলেম মাওঃ আব্দুল্লাহ আল আমিন বলেছেন, পবিত্র কোরআনুল করীম’র সাথে সম্পর্ক বিচ্ছিন্ন করায় দুনিয়াতে এখন মুসলমানরা ক্ষতিগ্রস্থ হচ্ছে। এই কারনে কাশ্মির, আফগানিস্তান ও মায়ানমারসহ পৃথিবীর বিভিন্ন দেশে অন্যান্য ধর্মাবলম্বদীদের হাতে মার খাচ্ছে অসহায় মুসলমানগণ। তিনি বলেন, কোরআন’র পথে ফিরে আসলে আবারো শান্তিতে বসবাস করতে পারবেন তারা।
নারী ধর্ষণের বিষয়টি উল্যেখ করে তিনি বলেন, নারীদের পর্দায় থাকলে ধর্ষণ ঘটনা অনেকটা কমে আসবে। সাধারণত যেসব নারীরা উন্মুক্তভাবে চলাফেরা করে পুরুষদের সাথে অবাধ মেলামেশা করে পুরুষদের আকর্ষণ করে তখন ধর্ষণের সূত্রপাত ঘটে। তিনি কোরআনের পথ অনুসরন করে মহানবীর পথে পরিচালিত হবার আহবান জানান।
গত সোমবার রাতে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার সুনামপুর বায়তুল জান্নাত জামে মসজিদ কর্তৃক আয়োজিত বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত আলোচনা করেন।
সাংবাদিক আব্দুল ওয়াদুদ’এর সভাপতিত্বে ও আব্দুল কুদ্দুস’র সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে আলোচনা রাখেন, বিটিভি ও এশিয়ান টিভির ইসলামী আলোচক মাওঃ সাদিক সিকান্দার ও মোকামবাজার সৈয়দ আব্দুল বারী দাখিল মাদ্রাসার তত্ত্বাবধায়ক মাওলানা মুহি উদ্দিন প্রমূখ। মাহফিলে সিলেট, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলা থেকে অগনিত শ্রোতারা অংশ নেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT