1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইজতেমা ময়দান থেকে ১৬৮ রোহিঙ্গা আটক - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

ইজতেমা ময়দান থেকে ১৬৮ রোহিঙ্গা আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭
  • ১৬১ পড়া হয়েছে

ঢাকা: ২০ জানুয়ারী, ২০১৭ ইং।। টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দান এলাকা থেকে বৃহস্পতিবার রাতে মিয়ানমারের নাগরিক ১৬৮ রোহিঙ্গাকে আটক করেছে রাব। আটককৃতদের আইনি প্রক্রিয়ায় তাদের দেশে ফেরত পাঠানো হবে বলে জানিয়েছেন রাবের মিডিয়া উইং কমান্ডার মুফতি মাহমুদ খান। তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ইজতেমা ময়দান ও আশপাশের এলাকা থেকে ১৬৮ জন মিয়ানমারের নাগরিককে আটক করে রাব। এ সময় ১৩ জন পালিয়ে যান। পরে মিয়ানমারের কয়েং চিবং এলাকার বদিউজ্জামানের ছেলে আজগর আলী, মন্ডলশীল হালী এলাকার আমির হোসেনের ছেলে আলী আহাম্মেদ, কোনাপাড়া এলাকার মেহের আলীর ছেলে ইলিয়াস আলী, কারু ক্রাং এলাকার আব্দুস শুকুরের ছেলে সাব্বির আহাম্মেদ, দুদাইং এলাকার আবুল হোসেনের ছেলে সেলিম ও জাম্বুনিয়া এলাকার নুরুল আলমের ছেলে সেলিমসহ আটককৃত অন্যদের রাতেই গাজীপুর জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গাজীপুর পুলিশ সুপার হারুন-অর-রশিদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, তারা মিয়ানমার থেকে কাগজপত্র ছাড়া অবৈধভাবে প্রায় মাস খানেক আগে বাংলাদেশে প্রবেশ করে কক্সবাজারে পৌঁছে। বাংলাদেশ হয়ে বিদেশে পাড়ি জমানোর পরিকল্পনা করছিলেন তারা। কয়েকদিন আগে মাথা পিছু এক হাজার টাকা দিয়ে স্থানীয় দালালের মাধ্যমে সাধারণ মুসল্লিদের সঙ্গে মিশে তারা কক্সবাজার থেকে টঙ্গীর ইজতেমা ময়দানে আসে।

জঙ্গি সন্দেহে একজন আটক

টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দান থেকে জঙ্গি সন্দেহে মাহবুব আলম খান (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশের এন্টি টেররিজম ইউনিট। তার বাড়ি পটুয়াখালী বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদের জন্য আটককৃত ব্যক্তিকে পুলিশের এন্টি টেররিজম ইউনিট কার্যালয়ে নেয়া হয়েছে। (ইত্তেফাক থেকে)

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT