1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কমলগঞ্জে ৩টি চা বাগানে ৭৮০ জন চা শ্রমিকের মাঝে বিশেষ খাদ্য সহায়তা বিতরণ - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

কমলগঞ্জে ৩টি চা বাগানে ৭৮০ জন চা শ্রমিকের মাঝে বিশেষ খাদ্য সহায়তা বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৭ জুন, ২০১৭
  • ৯৬৩ পড়া হয়েছে

প্রনীত রঞ্জন দেবনাথ।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার তিনটি চা বাগানে ৭৮০ জন চা শ্রমিকের মাঝে সমাজসেবা অধিদপ্তরের অধীনে বিশেষ খাদ্য সহায়তা প্রদান করা হয়। শুক্রবার, ১৬ জুন, বেলা ২টা থেকে শুরু করে বিকাল চারটা পর্যন্ত কমলগঞ্জ সদর ইউনিয়নের ফুলবাড়ি চা বাগান, রহিমপুর ইউনিয়নের মিরতিংগা ও দেওড়াছড়া চা বাগানে চা শ্রমিকদের মাঝে বিশেষ খাদ্য সহায়তা বিতরণ করেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।
কমলগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয় সূত্রে জানা যায়, সমাজসেবা অধিদপ্তরের আওতায় বেলা দুইটায় কমলগঞ্জ সদর ইউনিয়নের ফুলবাড়ি চা বাগানে ২২২ জন দরিদ্র চা শ্রমিকের মাঝে প্রতিজনকে ৪৫ কেজি করে চাল,  ৯ কেজি ডাল,  ১৫ কেজি আটা;  ৬লি: তেল,  ১৫ কেজি আলু, ৬ পিস সাবান;  ১টি শাড়ি ও ১টি লুঙ্গী বিতরণ করা হয়।
প্রতিজনকে এক সাথে তিন মাসের খাদ্য সহায়তা প্রদান করা হয়। এর পর বেলা ৩টায় রহিমপুর ইউনিয়নের মিরতিংগা চা বাগান নাচঘরে ২২২ জন চা শ্রমিকের মাঝে বিশেষ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। বিকাল ৪টায় একই ইউনিয়নের দেওড়াছড়া চা বাগানে ৩৩৬ জন চা শ্রমিকের মাঝেও বিশেষ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে ফুলবাড়ি চা বাগানে কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি। মিরতিংগা চা বাগান ও দেওড়াছড়া চা বাগানে খাদ্য সহায়তা বিতরণের আলোচনা সভায় রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল সভাপতিত্ব করেন।
বিশেষ খাদ্য সহায়তা বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমদুল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম মোসাদ্দেক আহমদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: সোয়েব আহমদ চৌধুরী।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT