1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোনা সংক্রমন রোধে আসুন আমরা মাস্ক পরধিান করি, ভিড় এরিয়ে চলি, স্বাস্থ্য বিধি মেনে চলি - মুক্তকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

করোনা সংক্রমন রোধে আসুন আমরা মাস্ক পরধিান করি, ভিড় এরিয়ে চলি, স্বাস্থ্য বিধি মেনে চলি

এস.এম.সাইফুল॥
  • প্রকাশকাল : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৪৩০ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ সম্প্রতি করোনা ভাইরাসের সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সংক্রমন রোধে ঘরের বাইরে গেলে আসুন আমরা সবাই মাস্ক পরিধান করি। জনসমাগম এড়িয়ে চলি। স্বাস্থ্য বিধি মেনে চলি, সুস্থ্য থাকি।

“মাস্ক পরার অভ্যাসে
কোভিডমুক্ত বাংলাদশে”
“মাস্ক ছাড়া বের হব না কেউ,
রুখে দেবো আমরা করোনার দ্বিতীয় ঢেউ”

এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের জুড়ী থানার পুলিশ কর্তৃক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ও করোনা ভাইরাস প্রতিরোধের উদ্দেশ্যে জুড়ী থানা পুলিশ কর্তৃক আয়োজিত বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচীতে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। জুড়ী পুলিশের উদ্ধুদ্ধকরণ কর্মসূচি ও মাস্ক বিতরণ করা হয়েছে। রোববার, ২১ র্মাচ সকাল ১১টায় জুড়ী থানার পক্ষ থেকে ৫ শতাধিক পথচারী ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।।জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ জুড়ী উপজেলার বিভিন্ন পয়েন্টে ও পুলিশের নির্ধারিত মাস্ক মন্ঞ্চে এসব মাস্ক বিতরন করা হয়।
এ সময় উপস্থতি বক্তব্য রাখনে উপজলো সহকারী কমশিনার(ভূম) মোস্তাফজিুর রহমান, উপজলো ভাইস চযে়ারম্যান রংিকু রন্জন দাশ, মহলিা ভাইস চযে়ারম্যান রঞ্জতিা র্শমা ও জুড়ী থানার ওসি(তদন্ত) আবুল কালাম, উপজলো র্দূণীতি প্রতরিধ কমটিরি সভাপতি আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম জায়ফরনগর ইউনযি়ন আওয়ামী লীগরে সাধারন সম্পাদক আব্দুল কাদরি দারা, জুড়ী সরকারি মডলে উচ্চ বদ্যিালয়রে প্রধান শক্ষিক সতিাংশু শখের দাস, উপজলো যুবলীগরে সভাপতি মামুনুর রশীদ সাজু প্রমূখ। জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রর্বতী জানান, করোনা ভাইরাস মোকাবলোয় সচতেনতা বৃদ্ধতি সারাদশে পুলশিরে পক্ষ থকে মাস্ক দযি় সচতেনতা বৃদ্ধি করা হচ্ছ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT