1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কৃতি ছাত্র-ছাত্রী সম্বর্ধনা, প্রিয়বন্ধু ও রাসেলের সাইকেল - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

কৃতি ছাত্র-ছাত্রী সম্বর্ধনা, প্রিয়বন্ধু ও রাসেলের সাইকেল

আমাদের প্রতিনিধিবৃন্দ॥
  • প্রকাশকাল : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২৪৭ পড়া হয়েছে

মৌলভীবাজারে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার ক্রিয়েশন ইনস্টিটিউট অব টেকনোলজির উদ্যোগে এসএসসি ও সমমানের পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার দুপুরে প্রতিষ্ঠানে তাদের সংবর্ধনা দেয়া হয়।

প্রতিষ্ঠানের সিইও ওয়াসিম আহমদ নিশান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: ফজলুর রহমান, মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মো: হারুনুর রশীদ চৌধুরী, গবেষক ও লেখক ড. মো: আবু তাহের, ইম্পিরিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর মামুনুর রশীদ, সাবেক ইউপি চেয়ারম্যান নাজমুল হক সেলিম, শিক্ষক আবুল আলা মো: মউদুদ ও দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি মো: হোসাইন আহমদ প্রমুখ।
এছাড়াও অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শ্রীমঙ্গলে এসএসসি পরীক্ষা এবং সহশিক্ষা কার্যক্রমে কৃতিত্বের স্বাক্ষর রাখায় সংবর্ধনা প্রদান

বিশেষ প্রতিনিধি

ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাব সদস্যদের মেধাবী সন্তানদের সংবর্ধনা প্রদান করেছে শ্রীমঙ্গল প্রেসক্লাব। এ উপলক্ষে শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে শুক্রবার (১৮ আগস্ট) রাত ৮টায় প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী-মহররম খান হলরুমে অনুষ্ঠিত হয় প্রেসক্লাব সদস্যদের সন্তানদের সংবর্ধনা ২০২৩।

 

 

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল এর সঞ্চালনায় সংবধর্না অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন এবং শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটন, সাবেক সহসভাপতি মোঃ কাওছার ইকবাল ওদ ইসমাইল মাহমুদ, যুগ্ন সম্পাদক সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, কোষাধ্যক্ষ মোঃ এহসানুল হক, সহসম্পাদক (দপ্তর) মুসলিম চৌধুরী, সহসম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহম্মেদ, কার্যকরি কমিটির সদস্য মোঃ শাকির আহম্মেদ, সনেট দেব চৌধুরী, নূর মোহাম্মদ সাগর, সুলতান মাহমুদ রকিব।

প্রেসক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ আমিরুজ্জামান, সাইফুল ইসলাম, মোমিনুল হক সোহেল, শাহাব উদ্দিন, মিসবাহ উদ্দিন যুবায়ের, শামছুল ইসলাম শামিম, আব্দুর রব, মিজানুর রহমান আলম এবং রুবেল আহমদ।

অনুষ্ঠানে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় এবং সহশিক্ষা কার্যক্রমে প্রশংসনীয় ফলাফল অর্জন করায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর পুত্র সুবর্ণ শিখর বর্ণ, সহ-সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহম্মেদের পুত্র ইফতেখার আহমেদ মাহদী, সহ-সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিৎ ভট্টাচার্য বাপনের পুত্র বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য, প্রেসক্লাবের সদস্য শামসুল ইসলাম শামীমের কন্যা সাদিয়া ইসলাম এশা, প্রেসক্লাবের সদস্য শাহাব উদ্দিনের কন্যা মানজিদা আহমেদ রাকিবা, কার্যকরি কমিটির সদস্য সুলতান মাহমুদ রকিবের পুত্র আল-রাফি মাহমুদ এর হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সংবর্ধিত শিক্ষার্থীদের অভিভাবক-কে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

“প্রিয় বঙ্গবন্ধু” ভিডিও কন্টেন্ট ও “রাসেলের সাইকেল” ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় মৌলভীবাজারের শিক্ষার্থীদের চমক

বিশেষ প্রতিনিধি

জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি কর্তৃক সারাদেশব্যপী আয়োজিত “প্রিয় বঙ্গবন্ধু” বিষয়ক ভিডিও কন্টেন্ট ও “রাসেলের সাইকেল” বিষয়ক ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলার শিশু-কিশোররা ১৯টি পুরস্কারের মধ্যে ৭টি পুরস্কার ছিনিয়ে এনেছে।

 

 

ভিডিও কন্টেন্ট প্রতিযোগিতায় আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের তাসনিয়া হাসান নিধি, দি বাডস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের বিরূপাক্ষ দেবনাথ ও পাথারিয়া ছোটলেখা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মোয়াজ্জেমা লাবিবা বিনতে হামিদ বিজয়ী হয়। কলেজ পর্যায়ে ভিডিও কন্টেন্ট প্রতিযোগিতায় পুরস্কৃত হয় সৈয়দ শাহ্ মোস্তফা কলেজের সাদিয়া আক্তার ইভা।

ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে দি বাডস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের বিরূপাক্ষ দেবনাথ এবং কলেজ পর্যায়ে সৈয়দ শাহ্ মোস্তফা কলেজের সাদিয়া আক্তার ইভা ও লিমা দাস পুরস্কৃত হয়। বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

উল্লেখ্য, জাতীয় পর্যায়ের এই ভিডিও কন্টেন্ট ও ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় ১৯টি পুরস্কারের মধ্যে মৌলভীবাজার ৭টি, ময়মনসিংহ ২টি, ঢাকা ২টি এবং রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, ফেনী, হবিগঞ্জ, যশোর, খাগড়াছড়ি, বাগেরহাট ও গোপালগঞ্জ ১টি করে পুরস্কার অর্জন করে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT