1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কেটি ইন্সটিটিউট এর শুভ উদ্বোধন - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

কেটি ইন্সটিটিউট এর শুভ উদ্বোধন

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৯৩ পড়া হয়েছে

কম্পিউটারে মেধা খাটিয়ে অর্থ উপার্জনে সহায়ক হবে কেটি ইন্সটিটিউট

-মেয়র ফজলুর রহমান

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত কেটি ইন্সটিটিউট এর শুভ উদ্বোধন হয়েছে। উদ্বোধন করবেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।

১৯ সেপ্টেম্বর রোববার রাত সাড়ে আটটায় কেটি ইন্সটিটিউট মৌলভীবাজার চৌমুহনার ইলিয়াস শপিং সিটি (জুতাবাজারের উপরে) কার্যালয়ে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমজার সভাপতি এড. রাধাপদ দেব সজল, ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নকুল চন্দ্র দাস, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, সাবেক সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, ইমজার সাবেক সভাপতি ও সময় টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি শাহ অলিদুর রহমান, এটিএন বাংলা ও এটিএন নিউজ এর মৌলভীবাজার জেলা প্রতিনিধি সৈয়দ মহসীন পারভেজ, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আকমল হোসেন নিপু, দৈনিক আজকের পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি আব্দুর রব, সিএনএন বাংলা টিভির মৌলভীবাজার প্রতিনিধি জুলফিকার আলী ভুট্টো, স্বদেশ প্রতিদিনের মৌলভীবাজার প্রতিনিধি রাজন আহমদ।


এছাড়াও উপস্থিত ছিলেন কেটি ইন্সটিটিউট এর পরিচালক এবং দৈনিক ঢাকা প্রতিদিনের মৌলভীবাজার জেলা প্রতিনিধি আবুল হায়দার তরিক, শাহপরান ট্রাভেলস্ এবং কেটি ইন্সটিটিউট এর পরিচালক সুলতানুল ইসলাম, আজেফর আলম রাফি, মোজেফর আলী, ইলিয়াস শপিং সেন্টারের তত্ত্বাবধায়ক প্রদেশ বাবু, সমরুজ খান, রুসেফ আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র মোঃ বলেন ফজলুর রহমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ব্যাপক কম্পিউটার প্রশিক্ষণ প্রয়োজন। কেটি ইন্সটিটিউট কম্পিউটার প্রশিক্ষণের মাধ্যমে তথ্য প্রযুক্তিগত খাতে জ্ঞান অর্জন করে মেধাবীরা মেধা কাজে লাগিয়ে নিজেকে স্বাবলম্বী ও অর্থ উপার্জনে এগিয়ে নিয়ে যাবে।

উল্লেখ্য যে কেটি ইন্সটিটিউট বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অনুমোদন নিয়ে কারিগরি শিক্ষা সম্প্রসারণে ১২ টি বিষয়ের উপর কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্স সাজিয়েছে। এতে একজন প্রশিক্ষণার্থী সব বিষয়ে ধারণা লাভ করে নিজেকে স্বাবলম্বী করে তুলতে কেটি ইন্সটিটিউট এর গাইডলাইন সহায়তা ভূমিকা পালন করবে। এছাড়াও এখানে গ্রাফিক্স ডিজাইন ও প্রফেশনাল কম্পিউটার হার্ডওয়্যার এর কোর্স করানো হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT