1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
খালেদা জিয়ার মুক্তির দাবীতে মৌলভীবাজারে বিএনপির পৃথক মানববন্ধন, আটক-২ - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

খালেদা জিয়ার মুক্তির দাবীতে মৌলভীবাজারে বিএনপির পৃথক মানববন্ধন, আটক-২

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৮১ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার।। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র মুক্তির দাবীতে মৌলভীবাজার জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন পৃথক পৃথক মানববন্ধন করেছে। সোমবার বিকেল পৌনে ৩টায় জেলা বিএনপি (একাংশ, নাসের রহমান গ্রুপ) এর উদ্যোগে শহরের কুসুমবাগ এলাকায় নেতা-কর্মীরা এসে জড়ো হন। এসময় জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিত, সহ-সভাপতি আশিক মোশাররফ, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাউর রহমান, সদর থানা বিএনপির সভাপতি মো.হেলু মিয়া,  সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার রহমান, জেলা যুবদল নেতা মিজানুর রহমান নিজাম, মোবারক হোসেনসহ অনেকেই উপস্থিত ছিলেন।
সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম জানান, কুসুমবাগ এলাকায় মানববন্ধন শুরুর প্রাক্কালে পুলিশ আমাদের লক্ষ্য করে ধরপাকড় শুরু করে। এতে পন্ড হয় তাদের মানববন্ধন কর্মসূচি। ধরপাকড়ের সময় আব্দুল আলী নামে সেচ্ছাসেবক দলের এক নেতাকে আটক করে পুলিশ।
এদিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র মুক্তির দাবীতে পৃথক আরেকটি মানববন্ধন পালন করেছে জেলা বিএনপি (অপরাংশ) ও অঙ্গ সংগঠন। সোমবার দুপুরে জেলা বিএনপি, যুবদল , ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, জাসাস ’র উদ্যোগে শহরের পুরাতন হাসপাতাল সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট ফয়জুল করিম ময়ুন, কামালপুর ইউপির চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম নুমান প্রমুখ।
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জোর দাবী জানিয়ে বক্তারা বলেন, বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনে সরকার অকারণে বাধা দিচ্ছে। এসব শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা না দেয়ার জন্য সরকারের প্রতি কঠোর হুশিয়ারী দিয়ে বিএনপি নেতারা আরো বলেন, বেগম খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত সকল কর্মসূচি নেতা-কর্মীদের  স্বতস্ফুর্ত অংশগ্রহনে পালন করা হবে। মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ সোমবার সন্ধ্যায় জানান, কুসুমবাগ এলাকা থেকে মিছিল-মিটিংয়ের সময় আব্দুল আলী ও কলিমাবাদ এলাকা থেকে দেওয়ান হারুন আল রশীদ নামে এক জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT