1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
খালেদা জিয়া মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নয় : হানিফ - মুক্তকথা
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

খালেদা জিয়া মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নয় : হানিফ

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৫ মে, ২০১৭
  • ৫৫৮ পড়া হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া নিজেই মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নয়। তিনি বাংলাদেশের স্বাধীনতাও বিশ্বাস করেন না। যদি তিনি মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাস করতেন এবং স্বাধীনতায় তার বিন্দুমাত্র আস্থা থাকতো, তাহলে মুক্তিযুদ্ধে আমাদের শহীদদের সংখ্যা নিয়ে কটাক্ষ করে বক্তব্য দিতেন না।
লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। বাসসের নামে ইত্তেফাকের খবর।
তিনি বলেন, বেগম জিয়া বলেছেন, ক্ষমতায় গেলে মুক্তিযোদ্ধাদের সম্মান দেবেন। সম্মান তিনি কি দিয়েছেন, সেটা জাতি জানে। এ ধরণের ভাওতাবাজি আর মিথ্যাচার বক্তব্য দিয়ে জনগণকে বোকা বানানো যাবে না।
বিএনপি সরকারের সময়ে কৃষকদের অবস্থার কথা তুলে ধরে হানিফ বলেন, বিএনপির সময়ে কৃষকরা সারের দাবিতে আন্দোলন করেছিল বলে, তাদের গুলি হত্যা করা হয়েছিল। সার পায়নি কৃষকরা।
জেলা কৃষকলীগের আহ্বায়ক ওমর হোছাইন ভুলুর সভাপতিত্বে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক খন্দকার শামছুল হক রেজা, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহন কামাল, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কু ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ বক্তব্য রাখেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT