1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
চালু হতে যাচ্ছে শমশেরনগর বিমানবন্দর - মুক্তকথা
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

চালু হতে যাচ্ছে শমশেরনগর বিমানবন্দর

বিশেষ সংবাদদাতা॥
  • প্রকাশকাল : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ৩১১ পড়া হয়েছে

 

শিগগিরই শমশেরনগর বিমানবন্দর চালু করা হবে

-বিমান মন্ত্রী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলী এমপি বলেছেন, সিলেটের মানুষ বেশিরভাগ ইউরোপ-আমেরিকায় থাকেন। তাদের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে শিগগিরই এ অঞ্চলের শমশেরনগর বিমানবন্দর চালু করা হবে। তাই আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি যাতে রাষ্ট্রীয় ক্ষমতায় এসে কাজ করে সে লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

গত রোববার(২৭ আগস্ট) বিকেলে কুলাউড়া উপজেলা পরিষদস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী এবং মরহুম আব্দুল জব্বারের ৩১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ১৯৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর শেখ হাসিনার নেতৃত্বে যারা ঘুরে দাঁড়িয়েছেন তাদের মধ্যে একজন আব্দুল জব্বার। আব্দুল জব্বার বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। ১৫ই আগস্টের ঘটনা যারা ঘটিয়েছিল তারা মনে করেছিল এদেশে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন হবে না। কিন্তু তাদের মনের আশা আর পূরণ হয়নি। তারা বঙ্গবন্ধুর নামও মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু তা কোনোদিনও সম্ভব হবে না।

আব্দুল জব্বার ফাউন্ডেশনের সভাপতি মরহুমের পুত্র প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, অলিলা গ্রুপের ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ জিল্লুর রহমান, মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আজমল হোসেন, কুলাউড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মরহুম জব্বারের পুত্র উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আসম কামরুল ইসলাম। সভাশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবসহ ১৫ আগস্টে নিহত ও ১৯৯২ সালের ২৮ আগস্ট নিহত মরহুম আব্দুল জব্বার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT