1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জুড়ী অগ্নিকান্ডে ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি - মুক্তকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

জুড়ী অগ্নিকান্ডে ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

সংবাদদাতা॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৫৪৫ পড়া হয়েছে

মৌলভীবাজারের জুড়ীতে একটি বস্তার দোকানে প্লাস্টিকের বস্তা থেকে আগুনের সূত্রপাত হয়। ইতিপূর্বে আমাদের অপর একটি খবরে বলা হয়েছিল যে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সম্ভবতঃ আগুন লেগেছে। সেটি ছিল তাৎক্ষনিকভাবে সংগৃহীত স্থানীয় মানুষের অনুমান। এবার ফায়ার সার্ভিস বলেছে যে প্লাস্টিকের বস্তা থেকে আগুনের সূত্রপাত হয়েছে।
ভয়াবহ আগুন লেগে প্রায় ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। ঘটনাটি রবিবার(১৬/মে) রাত আনুমানিক ৯ ঘটিকার সময় জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের নাইট চৌমুহনীতে সংঘটিত হয়। করিমের বস্তার দোকানে প্লাস্টিকের বস্তা থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। পাশাপাশি থাকা শরিফ উদ্দিন এর গ্যাস সিলিন্ডারের দোকান ও পেট্রোল এর দোকানে আগুন ছড়িয়ে পড়ে। জানা গেছে, ওই দিন শরিফ উদ্দিন এর দোকানে আগুন লেগে গ্যাস সিলিন্ডারের দোকান ও পেট্রোল এর দোকান পুড়ে ছাই হয়ে যায়। আগুন দেখে আশ-পাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর কাজে লেগে পড়ে।

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ইউনিট, বড়লেখা ফায়ার সার্ভিস ইউনিট রাজনগর ফায়ার সার্ভিস ইউনিট সহ ৬টি ইউনিটের ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বহু চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে অনুমিত হচ্ছে। আগুন নিয়ন্ত্রণে আনে রাত আনুমানিক ১১. ঘটিকায়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্লাস্টিকের বস্তা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনের সূত্রপাত এর বিষয়টি তদন্ত সাপেক্ষে সম্পূর্ণটা জানা যাবে, ফায়ার সার্ভিস জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা যায় প্লাস্টিকের বস্তা থেকে আগুনের সূত্রপাত হয়েছিল। জুড়ী থানা অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী গ্যাস সিলিন্ডারের দোকান ও পেট্রোল এর দোকানে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT