1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা সাংবাদিক ফোরামের উদ্দোগে কম্বল ও মশারী বিতরন অনুষ্ঠিত - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

জেলা সাংবাদিক ফোরামের উদ্দোগে কম্বল ও মশারী বিতরন অনুষ্ঠিত

জাকির হোসেন॥
  • প্রকাশকাল : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৯৬ পড়া হয়েছে

আজ ৬ ফেব্রুয়ারী শনিবার সকাল ১১ ঘটিকার সময় মৌলভীবাজার জেলা মহিলা সংস্থার বেগম আইভি রহমান হলরুমে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের উদ্দোগে গরিব অসহায় ও দোস্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল ও মশারী বিতরন করা হয়।
এই বস্ত্রবিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন জেলা সাংবাদিক ফোরামের শীতবস্ত্র বিতরণ একটি প্রশংসনীয় উদ্দোগ। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন কার্যক্রম যেভাবে এগিয়ে যাচ্ছে আগামীতে হয়তো শীতবস্ত্র প্রদানের জন্য কোন মানুষ পাওয়া যাবেনা। আসুন আমরা যৌথভাবে এদেশের উন্নয়ন কার্যক্রমে শরীক হয়ে একটি সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ি।
এসময় স্বাগত বক্তব্য রাখেন মোঃ নুরুল ইসলাম শেফুল সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম, খালেদ পারভেজ বকস সহসভাপতি জেলা সাংবাদিক ফোরাম।
এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোহিত টুটু, ডক্টর মোহাম্মদ আবুতাহের বিশিষ্ট লেখক ও গবেষক, কমিউনিটি লিডার যুক্তরাজ্য প্রবাসি ফারুক আহমদ, বিশিষ্ট নাট্যকার ও জেলা সাংবাদিক ফোরামের উপদেষ্টা খালেদ চৌধুরী। আরো উপস্থিত ছিলেন দুরুদ আহমদ সাংগঠনিক সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম, মোঃ জাকির হোসেন কোষাধ্যক্ষ জেলা সাংবাদিক ফোরাম, এ মএ কাইয়ুম সুলতান সহ দপ্তর সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম, মোঃ রুমান আহমদ সহ প্রচার সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম, মোঃ সুলতানুল ইসলাম সহ সমাজ কল্যান সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম, মামুনুর রশিদ চৌধুরী মসু মেরাজ আলি ও বুলবুলখান প্রমুখ।
মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকা সম্পাদক বকসি ইকবাল আহমদ বস্ত্রবিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং সংগঠনের দপ্তর সম্পাদক শেকুল ইসলাম তালুকদার অনুষ্ঠান সঞ্চালনা করেন।
অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT