1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
টিলা ধ্বসে ১জনের মৃত্যু ৩জন আহত - মুক্তকথা
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

টিলা ধ্বসে ১জনের মৃত্যু ৩জন আহত

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৬০ পড়া হয়েছে

পাহাড়ের টিলায় ধ্বস
এক নারী চা শ্রমিকের মৃত্যু! আহত-৩

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর বনবিটের অধীন কালেঞ্জি খাসিয়া পুঞ্জি এলাকায় কাজ করতে গিয়ে টিলা ধ্বসে চা বাগানের এক নারীর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুরে।

স্থানীয়ভাবে জানা যায়, কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের বেকার নারীসহ কয়েকজন শ্রমিক পার্শ্ববর্তী আদমপুর বনবিট এলাকার কালেঞ্জি খাসিয়া পুঞ্জিতে কাজ করতে যান। কাজের সময়ে একটি টিলার অংশ ধ্বসে পড়লে মাটি চাপায় গীতা কাহার (৩০) নামে এক নারী চা শ্রমিকের মৃত্যু হয়। স্বামী পরিত্যক্তা গীতা কাহার পাত্রখোলা চা বাগানের নতুন লাইনের মৃত শংকর কাহারের কন্যা। এসময়ে গীতার সাথে থাকা একই বাগানের মেঘনাথ বেনবংশী (৪০), রাজেশ গৌড় (২৬) ও প্রদীপ কূর্মী (২২) আহত হন। আহতদের পাত্রখোলা চা বাগান হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয় বলে জানান স্থানীয় ইউপি সদস্য দেবাশীষ চক্রবর্তী শিপন।

এব্যাপারে আদমপুর ইউপি চেয়ারম্যান মো. আবদাল হোসেন ও মাধবপুর ইউপি চেয়ারম্যান মো. আসিদ আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এরা বনবিট এলাকায় খাসিয়া পুঞ্জিতে কাজে ছিল। বৃহস্পতিবার বিকেলে নিহতের মরদেহ পরিবার সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন বলেন, ঘটনার সংবাদ পেয়েছি। ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সরকারিভাবে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT