1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ট্রাক-মোটরসাইকেল ধাক্কায় ১জন গুরুতর আহত। জুড়ি ছাত্রলীগের ইফতার বিতরণ - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

ট্রাক-মোটরসাইকেল ধাক্কায় ১জন গুরুতর আহত। জুড়ি ছাত্রলীগের ইফতার বিতরণ

জুড়ি, মৌলভীবাজার সংবাদদাতা॥
  • প্রকাশকাল : শনিবার, ১ মে, ২০২১
  • ৪০১ পড়া হয়েছে

ছাত্রলীগের ইফতার বিতরণ

মৌলভীবাজারের জুড়ীতে কলেজ ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে। ছাত্রলীগ তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ শাখার উদ্যোগে গত শুক্রবার(৩০এপ্রলি) ইফতার বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ আর সাজেদ, তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি, ইফতার সামগ্রী বিতরণ করেন। আজ ১৭ রমজান এর আয়োজনে, লন্ডন প্লাজা সংলগ্ন বাজারে, ছাত্রলীগের অফিসে দোয়া করা হয়। জুড়ীর মুছাওয়ীর হাফিজ মাদ্রাসা এতিমখানা এবং জুড়ীবাজারের বিভিন্ন স্থানে রোজাদারদের মধ্যে ইফতার বিতরন করা হয়।
করোনা মহামারির উর্দ্ধমুখি সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন সফল করার এবং বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান বক্তাগন। উপস্থিত ছিলেন, শেখরুল ইসলাম- উপজলো যুবলীগের সাধারণ সম্পাদক, সানাউল ইসলাম চৌধুরী শাওন- সাগরনাল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, সালমান আফরাজ- উপজেলা যুবলীগ সদস্য, শাহ মোয়াজ্জেম রুবেল-পূর্বজুড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদকসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থতি ছিলেন।

জুড়ী-বড়লেখা-বিয়ানীবাজার সড়কে মর্মান্তিক দুর্ঘটনায় একজন গুরুতর আহত

আজ ১মে শনিবার, ২০২১ইং তারিখ দুপুর ১টা ৩০ মিনিটের দিকে জুড়ী উপজেলার জাঙ্গীরাই ব্রীজ পাশে জুড়ী-বড়লেখা সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১ জন মারাত্মক আহত হয়েছেন। জুড়ীগামী একটি ট্রাকের সাথে একটি মোটর সাইকেলের ধাক্কা লাগে। ফলে একজন মারাত্মক আহত হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে যান। আহতের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
ট্রাক গাড়ির বাম দিকে একখানা অটোরিকশা এবং কতগুলো গাছের টুকরো নিয়ে একটি মোটরসাইকেল দ্রুতগতিতে চলছিল। ফলে অপরিদিক থেকে আসা ট্রাকের ডান দিকে মোটর সাইকেলের ধাক্কা লাগে।
এ ঘটনায় বাইক চালক মারাত্মক আহত হন। প্রচণ্ড শব্দ আর চিৎকার শুনে আশপাশের গ্রাম থেকে বহু মানুষ ঘটনাস্থলে ছুটে আসেন। তারা স্বেচ্ছায় উদ্ধার কাজ শুরু করেন। জুড়ী উপজেলার রাজনগর-কুলাউড়া জুড়ী-বড়লেখা বিয়ানীবাজারগামী এলাকাবাসী জানায় যে, ট্রাক ও মোটর সাইকেলখানা প্রচণ্ড গতিতে জুড়ীর দিকে যাচ্ছিল। সাইকেল আরোহি ও ট্রাকচালক কেউই সতর্ক ছিলেন না ফলে এ ‍দুর্ঘটনা সংঘটিত হয়।
মাথা, পা ও শরীরের বিভিন্ন অঙ্গে মোটর সাইকেল চালক আঘাত পান। গুরুতর আহত মোটর সাইকেল চালককে ট্রাক চালকই হাসপাতালে নিয়ে যান।
এরূপ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা রোধকল্পে এখনই কার্যকরী পদক্ষেপ নেয়া খুবই প্রয়োজন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT