1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দলকে সুসংগঠিত করতে কাজ করেছেন ছানাউর রহমান তালুকদার - মুক্তকথা
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

দলকে সুসংগঠিত করতে কাজ করেছেন ছানাউর রহমান তালুকদার

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৯৭ পড়া হয়েছে

-এমপি মুহিবুর রহমান মানিক

চান মিয়া, ছাতক, সুনামগঞ্জ: আওয়ামীলীগকে শক্তিশালী ও সুসংগঠিত করতে মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত কাজ করে গেছেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মরহুম ছানাউর রহমান তালুকদার ছানা। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে এলাকার গনমানুষের কল্যাণে তিনি ছিলেন অত্যন্ত নিবেদিত প্রাণ। তাঁর মতো একজন বহুগুনের অধিকারী রাজনৈতিক নেতাকে হারিয়ে আমাদের সমাজের যে ক্ষতি হেয়েছে তা কোনদিন পূরণ হবার নয়। সর্বদা হাস্যোজ্জল মরহুম ছানাউর রহমান নিঃস্বার্থভাবেই দলের কাজ করে সকলের মনের মুকুরে ঠাঁই করে নিয়েছেন। এতে তার সবগুলো স্মৃতি আজও জ্বালায়, পোড়ায় আর আমাদের কাঁদায়। তিনি নিঃস্বার্থভাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গড়ার জন্য কাজ করেছেন। এজন্যে শুধু আ’লীগ নয় তিনি গড়ে তোলেন ছাতক-দোয়ারার সব দলের নেতা-কর্মীদের সাথে গভীর সু-সম্পর্ক।আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি মুহিবুর রহমান মানিক। তার রুহের মাগফেরাত কামনা করে এমপি মানিক দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, ছানাউর রহমানকে অনুসরন করে আ’লীগের সব নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

এমপি মানিক, আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল শুক্রবার ১৬ফেব্রুয়ারী উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত উক্ত শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনুর সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত মো. লাহিনের পরিচালনায় অনুষ্ঠিত শোকসভায় আরো বক্তব্য রাখেন, সিলেট মহানগর আ’লীগের সহ-সভাপতি এড. রাজ উদ্দিন, ছাতক উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ফজলুর রহমান, মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান কদর মিয়া, নুরুল আমীন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, ছাতক ডিগ্রী কলেজের উপাধ্য সামছুল ইসলাম তালুকদার, শিক মাওয়লানা ওসমান গনি, আ’লীগ নেতা আফজাল হোসেন, সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগ নেতা শোয়েব চৌধুরী, ইসলামী ঐক্যজোট নেতা মাওলানা ফজলুর রহমান, জাপা নেতা হাজী দুদু মিয়া তালুকদার, ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন, বিলাল আহমদ, আব্দুল হেকিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তোতা মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, দণি খুরমা ইউপি আ’লীগ সভাপতি আব্দুল মন্নান, উত্তর খুরমা সাধারন সম্পাদক এড. সামছুর রহমান, চরমহলা ইউপি সভাপতি মতিউর রহমান, দনি খুরমা ইউপি সভাপতি আব্দুল খালিক, সিংচাপইড় ইউপি সাধারন সম্পাদক নাসির উদ্দিন মাষ্টার, ভাতগাঁও ইউপি সভাপতি দবিরুল ইসলাম, গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউপি সাধারন সম্পাদক নুরুল হক, দোলারবাজার ইউপি সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন, ছৈলা আফজালাবাদ ইউপি সভাপতি ফিরোজ আলী, কালরুকা ইউপি সভাপতি আফতাব উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, ছাতক উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি পিযুষ কান্তি ভট্রাচার্য, আইনজীবী পরিষদ নেতা এড. শাহাব উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল রায়, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি এম রশিদ আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও মরহুমের অনুজ মুহিবুর রহমান তালুকদার টুনু, সাধারন সম্পাদক আব্দুস শহিদ, ছাত্রীলগ নেতা শিপলু আহমদ, মাহবুব আলম, বখতিয়ার হোসেন প্রমূখ। শোকসভায় এমপি মানিক, ছাতকের সিপিবি উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন নির্মান শেষে এটি ছানাউর রহমান তালুকদারের নামকরণের ঘোষণা দেন।

সাংবাদিক রেজার পিতার মৃত্যুতে প্রেসক্লাবের শোক

ছাতক প্রেসক্লাবের সাংঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজার পিতা, দোয়ারাবাজারের দোহালিয়া ইউপির বিশিষ্ট মুরব্বি প্রতাপপুর (কুনাবাড়ি) নিবাসি কাজি ওয়ারিছ মিয়ার মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দ। একলিখিত বিবৃতিতে তারা মরহুমের রুহের মাগফেরাত কামণা করেছেন। বিবৃতিদাতারা হচ্ছেন, ছাতক প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার, সিনিয়র সহ-সভাপতি চান মিয়া, সহ-সভাপতি নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম হিরণ, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, প্রচার সম্পাদক জুনাইদ আহমদ জুনেদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান সবুজ প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT