1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দুনিয়ায় আমূল পরিবর্তন আসছে - রবোট, রবোট নয় - পুরো মানুষের কাজ করতে পারে - মুক্তকথা
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৪:৪৩ অপরাহ্ন

দুনিয়ায় আমূল পরিবর্তন আসছে – রবোট, রবোট নয় – পুরো মানুষের কাজ করতে পারে

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২১ আগস্ট, ২০১৭
  • ৪৭১ পড়া হয়েছে
কম্পিউটার সুফিয়া ঢাকায়

লন্ডন: “গুড মর্নিং ব্রিটেন” সংক্ষেপে GMB একটি প্রভাতি বৃটিশ টেলিভিশন অনুষ্ঠান। সপ্তাহে ৫দিন, ভোর ৬.০০টা থেকে সাড়ে ৮টা অবদি অনুষ্ঠানটি ITV প্রচার করে। অনুষ্ঠানটি সর্বপ্রথম ১৯৮৩ সালে শুরু হয়েছিল TV-am নামের একটি টেলিভিশন কোম্পানীর মাধ্যমে। এখন‌ও প্রতিদিন নব্য-নতুন চমৎকার চমৎকার সব খবর নিয়ে শুরু হয় প্রভাতি অনুষ্ঠান হিসেবে। তবে এখন আর TV-am নয় GMTV এর “গুড মর্নিং ব্রিটেন” বা ‘GMB’নামে।
গত জুন মাসে এই GMTV তাদের ‘GMB’ নামের প্রভাতি অনুষ্ঠানে রবোট মানুষের সাথে এক অত্যাকর্ষনীয় আলোচনা অনুষ্ঠান নিয়ে হাজির হয়। অনুষ্ঠানে সুফিয়া নামের রবোট মেয়ে আলাপ করেন খ্যাতিমান টিভি উপস্থাপক পিয়ার্স মরগান ‌ও সুসান্না রেইড এর সাথে।
পিয়ার্স তার কাছে জানতে চাইছিলেন, তিনি একা কি-না! উত্তরে রবোট সুফিয়া বলে-“আমি কারিগরীভাবে এক বছরের চেয়ে সামান্য কিছু বেশী বয়সের। অনেক ছোট। মনে যৌবনের শিহরণ জাগার মত বয়স আমার হয়নি।
অবশ্য রবোট মানুষ নিয়ে এর‌ও আগে আরো দু’একটি অনুষ্ঠান অন্যান্য টিভি চ্যানেল প্রচার করেছে কিন্তু এটি বিভিন্ন দিক তথা কারিগরী দিক থেকে সম্পূর্ণ ভিন্ন ‌ও এ পর্যন্ত বলা যায় শ্রেষ্ঠতম। এখন পর্যন্ত এ ইউটিউব’টি মোট ১৬লাখ ৬০হাজার ৯৯৭জন দেখেছেন। সূত্র: ইউটিউব, উইকিপিডিয়া ‌ও মেট্রো।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT