1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নয়া উপজেলা স্থাপনের দাবী - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

নয়া উপজেলা স্থাপনের দাবী

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ১০৪ পড়া হয়েছে


উসমানগড় উপজেলা স্থাপনের দাবিতে জনসভা অনুষ্ঠিত

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ঐতিহাসিক উসমানগড় মাঠে প্রস্তাবিত উসমানগড় উপজেলা স্থাপনের দাবিতে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মে) বিকাল সাড়ে ৩টায় উসমানগড় মাঠে এই জনসভা অনুষ্ঠিত হয়। উসমানগড় উপজেলা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক কমরেড সিকন্দর আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক নুরুল মোহাইমীন মিল্টনের সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন পতনউষার ইউপি চেয়ারম্যান অলি আহমদ খান, সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, ইউপি সদস্য তোয়াবুর রহমান তবারক, সিরাজ খান, হাজীপুর ইউপি সদস্য আব্দুল মুনিম, মাহমুদুর রহমান বাদশা, সাজিদ আলী, মুফতি মোশাহিদ কাসিমী, ছয়ফুল আলম, বিল্লাল হোসেন, বিমল দত্ত, শাহজাহান আলী রাজু, আফরোজ আলী, সিরাজুল ইসলাম সুরুকী, শাহীন মুন্সি, মনির খান, লায়েক খান প্রমুখ।

জনসভায় বক্তারা বলেন, কমলগঞ্জ, কুলাউড়া ও রাজনগর উপজেলার ৬টি ইউনিয়ন নিয়ে প্রস্তাবিত উসমানগড়ে অবিলম্বে উপজেলা স্থাপনের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান এবং দখলদারদের কবল থেকে উসমানগড় মাঠ দখলমুক্তের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান।

উল্লেখ্য, ১৯৬৯ সাল থেকে সরকারের বিপুল পরিমান খাসজমি সমৃদ্ধ পাঠানবীর খাজা উসমানের স্মৃতি বিজড়িত উসমানগড়ে প্রশাসনিক থানা ও পরবর্তীতে উপজেলা স্থাপনের জন্য সরকারের কাছে দাবি জানিয়ে আসছে সংশ্লিষ্ট এলাকাবাসী।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT