1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
"ন্যায়কুঞ্জের" ভিত্তি স্থাপন ও এনটিভির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী - মুক্তকথা
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

“ন্যায়কুঞ্জের” ভিত্তি স্থাপন ও এনটিভির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ২৪৮ পড়া হয়েছে

মৌলভীবাজারে বিচার প্রার্থীদের জন্য “ন্যায়কুঞ্জ” নামের একটি বিশ্রামাগারের ভিত্তিপ্রস্তর স্থাপন করছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট, আপীল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান। মঙ্গলবার দুপুরে বিচার বিভাগ, মৌলভীবাজার’র আয়োজনে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে এর ভিত্তি প্রস্থরের শুভ উদ্বোধন করেন বিচারপতি। পরে বেলা ৩টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপীল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান।

বক্তব্য দেন বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ কর্তৃপক্ষ নির্বাহি বোর্ডের সদস্য(অর্থ) নাফিসা বানু, আপীল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার আমিনুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, নির্বাহি প্রকৌশলী মাহমুদুল হাসান, জেলা আইনজীবী সমিতির সভাপতি রমাকান্ত দাশ,সাধারণ সম্পাদক বদরুল হোসেন ইকবাল, পিপি মোঃ আব্দুল খালিক, স্পেশাল পিপি নিখিল রঞ্জন দাশ প্রমুখ।
 

মৌলভীবাজারে এনটিভির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 
বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মৌলভীবাজারে এনটিভির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার(৩ জুলাই) দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে এনটিভি’র প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। এনটিভির স্টাফ করেসপনডেন্ট এস এম উমেদ আলীর সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম মুহিবের সঞ্চালনায় অলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি, সিনিয়র সাংবাদিক ও কলামিষ্ট আবদুল হামিদ মাহবুব, মৌলভীবাজার টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও এটিএন বাংলার প্রতিনিধি সৈয়দ মহসীন পারভেজ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, সিনিয়র সাংবাদিক সৈয়দ রুহল আমীন।
 

 

পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এনটিভির বিভিন্ন অনুষ্ঠানের প্রশংসা করে বলেন, এনটিভি তিনি দেখেন কারণ হচ্ছে এটার গ্রাফিক ও সাউন্ড খুব ভালো। নিউজের পরে মন্তব্যগুলো জুড়ে দেয় সেই মন্তব্য। এগুলোতে কোন রাজনৈতিক কথা থাকেনা। প্রতিটা কন্টেন্ট প্রকৃত কন্টেন্ট থাকে, জনগনের কথা থাকে। অনেকগুলো চ্যানেল আমি খুললে দেখি যে একটা নয়েজ ক্রিয়েট করছে। আমার কাছে মনে এটি এক ধরনের শব্দ দূষণ। এনটিভি’র গ্রাফিক সাউন্ড এটা আমার কাছে খুব শ্রুতিমধুর মনে হয়। ২১ বছরের পদার্পনে এনটিভি’র সকল সাংবাদিক, কলাকুশলীর সমন্বয়ে দৃঢ় প্রত্যয়ে তাদের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি প্রত্যাশা করেন।

সভায় অন্যান্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি, সিনিয়র সাংবাদিক ও বাংলারদিন পত্রিকার সম্পাদক বকসী ইকবাল আহমদ, মৌলভীবাজার সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি ও বিশিষ্ট নাট্যকার খালেদ চৌধুরী, দৈনিক জনকন্ঠ ও বাংলাভিশন প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, দিপ্তটিভি প্রতিনিধি বকসি মিছবাহ উর রহমান, একাত্তর টিভি প্রতিনিধি আহমেদ ফারুক মিল্লাদ, সাংবাদিক মোঃ আজাদুর রহমান আজাদ, মৌলভীবাজার টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও এখন টিভির জেলা প্রতিনিধি এম এ হামিদ, সরকারি কৌসুলী এডভোকেট আনোয়ারুল ইসলাম জাবেদ, বাংলাদেশ টেলিভিশন(বিটিভি)’র জেলা প্রতিনিধি হাসানাত কামাল, রেডিও পল্লীকন্ঠ ৯৯.২ এফএম এর সিনিয়র স্টেশন ম্যানেজার মেহেদী হাসান, শেখ বোরহান উদ্দিন(র:) ইসলামি সোসাইটি (বিআইএস)এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT