1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পুলিশ-ম্যাজিস্ট্রেসি সম্মেলন। বিশ্ব দুগ্ধ দিবস - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

পুলিশ-ম্যাজিস্ট্রেসি সম্মেলন। বিশ্ব দুগ্ধ দিবস

মৌলবীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৬১ পড়া হয়েছে

পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত

 

মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের উদ্যোগে শনিবার আদালত সম্মেলন কক্ষে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মোঃ কায়সার মোশাররফ ইউসুফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর।

এই কনফারেন্সে প্রথম বারের মত প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিটকে ধন্যবাদ জানান। তিনি তার বক্তব্যে বিভিন্ন মামলায় অপ্রয়োজনীয় ধারা সমূহ সংযোজন না করার উপর গুরুত্বারোপ করেন। তিনি পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, জেলা আইনজীবী সমিতিসহ সংশ্লিষ্ট অন্যান্য বিভাগের ইতিবাচক পদক্ষেপ গ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন ও বিচার বিভাগের সাথে একটি সুন্দর সুসম্পর্কের কথা উল্যেখ করেনে।

সভাপতির বক্তব্যে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মোঃ কায়সার মোশাররফ ইউসুফ আলোচনায় আসা সকল প্রশ্নের যথাযথ সমাধান প্রদান করেন এবং বিচার বিভাগ ও অন্যান্য বিভাগসহ সকলের একটি জবাবদিহীতা রয়েছে, এ বিষয়টি সকলকে অবহিত করেন। তিনি বলেন, হাসপাতাল ও আদালতে মানুষ অত্যন্ত অসহায় হয়ে আসেন। তাদের ন্যায় বিচার নিশ্চিত করা আমাদের সকলের কর্তব্য। পরে বিভিন্ন দফতর থেকে আগত সকলে তিনি ধন্যবাদ জানান।
কনফারেন্সে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মোঃ আলমগীর হোসেন ও গীতা পাঠ করেন আদালতের নাজির শিমুল বোনার্জী। এসময় অতিরিক্ত পুলিশ মোহাম্মদ সারোআর আলম, জেল সুপার মুজিবুর রহমান, বিভাগীয় বন কর্মকর্তা জাহাঙ্গির আলম, পিপি এডভোকেট রাধাপদ দেব সজলসহ অনেকে উপস্থিত ছিলেন।


বিশ্ব দুগ্ধ দিবস

 

 

“বৈশ্বিক পুষ্টিতে দুগ্ধ আপরিহার্য” এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশের সাথে মৌলভীবাজারেও বিশ্ব দুগ্ধ দিবসপালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার সকালে জেলা প্রাণী সম্পদ দপ্তরের আয়োজনে পুরাতন হাসপাতাল সড়কের এম সাইফুর রহমান অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ডক্টর উর্মি বিনতে সালাম’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও অলিলা গ্রুপের এমডি মোহাম্মদ জিল্লুর রহমান। বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ আব্দুস সালাম চৌধুরী, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আশরাফুল আলম খান, দুগ্ধ খামারি সৈয়দ মনজুন আহমদ রাসেল প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT