1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রয়াত তৈমুছ আলী এমপির ৪৪তম স্মরণবার্ষিকী পালিত - মুক্তকথা
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

প্রয়াত তৈমুছ আলী এমপির ৪৪তম স্মরণবার্ষিকী পালিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ৬১৮ পড়া হয়েছে

আব্দুর রহমান শাহীন।। জুড়ী ও বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সংগঠক, সিলেট ১২ আসনের সেই সময়কার গণপরিষদ সদস্য, বর্তমান মৌলভীবাজার-১(জুড়ী-বড়লেখা) আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা তৈমুছ আলী এমপির ৪৪তম স্মরণ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শনিবার বিকাল সাড়ে ৫টায় তৈমুছ আলী এমপি স্মৃতি পরিষদের উদ্যোগে আব্দুল্লাহ আল মাহমুদের সঞ্চালনায় ও সহ-সভাপতি আব্দুল কাদির দারা’র সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন তৈমুছ আলী এমপি স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক ইমরুল ইসলাম। এছাড়াও বক্তব্য রাখেন বিজ্ঞান কবি ও সংবাদিক হাসনাইন সাজ্জাদী, উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, আওয়ামীলীগ নেতা মাসুক আহমদ, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, আব্দুল লতিফ,
বাংলাদেশ সাংবাদিক সমিতি জুড়ী ইউনিট সভাপতি এ.বি.এম নুরুল হক, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, উপজেলা তাঁতী লীগ আহ্বায়ক গোলাম রব্বানী চৌধুরী, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক হুমায়ুন রশিদ রাজি, যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন জুড়ী জামেয়া মাদ্রাসার শিক্ষক মাওঃ আব্দুল খালিক।
উল্লেখ্য, ১৯৭৪ সালের ১৭ই মার্চ তাঁর বাসার নিকটে তাঁকে গুলি করে হত্যা করা হয়। দীর্ঘ ৪৪বছর পর আজও জুড়ীবাসী এই বীরকে ভূলতে পারেননি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT