1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভূমি সেবা সপ্তাহ ২০২৩ - মুক্তকথা
রবিবার, ০৪ জুন ২০২৩, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নিউইয়র্কের সিটি ইউনিভার্সিটি থেকে নাহিয়ানের বিবিএ ডিগ্রী অর্জন গরীব এবং প্রতিবন্ধীদের রিক্সা ও হুইল চেয়ার দান এবং বিশ্ব দুগ্ধ দিবস পালন বৈদ্যুতিক ফাঁদে চা শ্রমিকের মৃত্যু, ৪ ছাগল চোর ধৃত গবীন্দশ্রী গ্রামের সৈয়দ জয়নাল মারা গেলেন কানাডায় ভুল ভূ-বাসনের(সেটেলমেন্ট) কারণে মৌরসী সম্পত্তি হারানোর ভয়ে উদ্বিগ্ন জমির মালিকরা বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত সমুদ্রপৃষ্ঠের উচ্চতাবৃদ্ধি ও ভবনের চাপে দেবে যাচ্ছে নিউইয়র্ক শহর দক্ষতা বৃদ্ধি প্রশিক্ষণ ও নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা একাত্ত্বরের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির কাজ এগুচ্ছে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

ভূমি সেবা সপ্তাহ ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৫০ পড়া হয়েছে

মৌলভীবাজারে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

ভূমি সেবা সপ্তাহ ২০২৩ উপলক্ষে মৌলভীবাজারে সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসন। রোববার বিকেল সাড়ে ৩টায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আব্দুল হক। সংবাদ সম্মেলনে তিনি ভূমির ক্রয় বিক্রয়, নামজারি, ই-সেবা ও অনলাইন সেবার উন্নতির দিক সাংবাদিকদের তুলে ধরেন।

এসময় সাংবাদিকগণ ভূমি সেবার উপর বিভিন্ন জটিলতা নিয়ে প্রশ্ন তুলেন। একই জমি দু’জনে খরিদ ও নামজারি বিষয়ক জিটিলতা নিয়ে, সাংবাদিক মোঃ আব্দুল ওয়াদুদের এক প্রশ্নের জবাবে সদর উপজেলা সহকারী কর্মকর্তা ভূমি, সাদিয়া সুলতানা বলেন, এমন অভিযোগ আসলে দুজনের রেজিস্ট্রি দলিল বিশ্লেষণ করে প্রথম ক্রেতার নামজারি পাকাপোক্ত করতে ভূমি অফিস এগিয়ে আসবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ শরীফ শরীফ উদ্দিন, সদর উপজেলা সহকারী কর্মকর্তা ভূমি সাদিয়া সুলতানা, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মীর রাশেদুজ্জামান, সহকারী কমিশনার মোছাঃ মলি আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT