1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারের কাগাবলায় দুই মেম্বারের দলে সংঘর্ষঃ তীরের আঘাতে নিহত-১, আটক-৬ - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

মৌলভীবাজারের কাগাবলায় দুই মেম্বারের দলে সংঘর্ষঃ তীরের আঘাতে নিহত-১, আটক-৬

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৮৮ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজার সদর উপজেলায় চারা গাছ ভাঙ্গাকে কেন্দ্র করে মাসাদ মিয়া (২৮) নামে এক যুবক খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে আপার কাগাবালা ইউনিয়েনের শিমুলিয়া গ্রামে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৫জন। পুলিশ আরো ৬ জনকে আটক করেছে। শনিবার সকাল ৯টায় এ ঘটনাটি ঘটে। নিহত মাসাদ আপারকাগাবালা ইউনিয়নের শিমুলিয়া গ্রামের জমাত মিয়ার পুত্র। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আটককৃতরা হলো-মোঃ ফারুক আহমদ(৫০), মোঃ জুবেল(৩৫), জনি মিয়া(২৬), রুবেল মিয়া(৩৫), ফয়ছল মিয়া(১৬) ও আলীম হোসেন(২২)। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আপারকাগাবলা ইউনিয়নের বর্তমান সদস্য মশাহিদ আলী ও সাবেক ইউপি সদস্য রুনু মিয়া গ্রুপে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলে আসছিল। ধীরে ধীরে এই শত্রুতা আরো বৃদ্ধি পাচিছল উভয় পক্ষের মধ্যে। এরই জের ধরে গ্রামের আলতা লন্ডনী নামের এক ব্যক্তির লাগানো কয়েকটি গাছ গত বৃহস্পতিবার রাতে কারা যেন ভেঙ্গে যায়। এই গাছ ভাঙ্গা নিয়ে শুক্রবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে আবার শনিবার সকালে কাগাবলাবাজারে কথা কাটাকাটি করে গ্রামে দেশীয় অস্ত্র লাটি, বল্লম, তীর ব্যবহার করে তাদের মধ্যে শুরু হয় রক্তক্ষয়ী সংঘর্ষ। সংঘর্ষের এক পর্যায়ে রুনু মেম্বারের একজনের ছোড়া তীর গলায় বিদ্ধ হয়ে মারা যায় মাসাদ নামের ওই যুবক।
এসময় আহত হন উভয় পক্ষের আরো ১৫জন লোক। ওই গ্রামের আবুবকর মিয়া নামের এক ব্যক্তির মেয়ের শুভ বিবাহের দিন ছিল আগামী সোমবার দিনে। বিয়ের সব আয়োজন শেষ করে বাড়িতে গেইট লাগানো হয়েছিল। ওই ঘটনায় গেইট ভাংচুর করে খুবই তছনছ করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ শনিবার বিকেল সাড়ে চারটায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারজনকে আটক করে। পরে শ্রীমঙ্গলে পালিয়ে যাবার সময় আরো দুই জনকে আটক করা হয়েছে। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT