1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
যে কোন অপ্রীতিকর ঘটনাকে পুলিশ শক্তহাতে মোকাবেলা করবে - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

যে কোন অপ্রীতিকর ঘটনাকে পুলিশ শক্তহাতে মোকাবেলা করবে

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৩৫৭ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ হেফাজত ই ইসলামের সাম্প্রতিক সহিংস আন্দোলনের প্রেক্ষিতে অনুমিত সম্ভাব্য হামলা ঠেকাতে রাজধানীর কয়েকটি থানায় যুদ্ধ সময়ের মত পরিখা খনন করে দিন-রাত স্বয়ংক্রিয় অস্ত্র নিয়ে পুলিশকে পাহাড়ার দায়ীত্বে নিয়োজিত করা হয়েছে। দিন-রাত চব্বিশ ঘন্টা এ পাহাড়া চালু থাকবে। গত ১৩ এপ্রিল ইত্তেফাক এ খবর প্রকাশ করেছে।
রাজধানীর প্রতিটি থানায় চায়নার রাইফেল ও পাতলা স্বয়ংক্রিয় অস্ত্র দিয়ে পুলিশের চৌকি বসানো হয়েছে। দেশের সার্বিক নিরাপত্তার স্বার্থেই এমন ব্যবস্থা নেয়া হয়েছে বলে পুলিশের একজন মুখপাত্র সংবাদপত্রটিকে জানিয়েছেন। পুলিশ আরো জানিয়েছে যে ঝুঁকিপূর্ণ থানা এলাকায় সবসময় একটি ভ্রাম্যমাণ পুলিশ দল সদাসতর্ক থাকবে। এ পুলিশ দল সারাদিন থানার আশপাশ দিয়ে ঘুরাফেরা করবে। ২৪ঘন্টা টহল দেবে পুলিশ। যেকোন মূহুর্তে যেকোন ঘটনার উপযুক্ত মোকাবেলার স্বার্থেই এ ব্যবস্থা নেয়া হয়েছে।
উল্লেখযোগ্য যে, দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধিতাকে সামনে রেখে হেফাজত ই ইসলামের বিক্ষোভ ও সহিংসতায় গত ২৬ থেকে ২৮মার্চ পর্যন্ত ৩দিনে ১৭জন মানুষ নিহত হয়েছেন। সুনামগঞ্জের শাল্লা,  ফরিদপুরের সালথা,  চট্টগ্রামের হাটহাজারি, ব্রাহ্মনবাড়িয়ায় এ সময় ভয়ঙ্কর হামলার ঘটনা ঘটেছিল।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT