1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাজনগরের কলেজ ছাত্রীকে বরহাট থেকে উদ্ধার - মুক্তকথা
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

রাজনগরের কলেজ ছাত্রীকে বরহাট থেকে উদ্ধার

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৮ আগস্ট, ২০১৬
  • ২৯৮ পড়া হয়েছে

Unknownমৌলভীবাজার দপ্তর থেকে: রোববার, ২৮শে আগষ্ট ২০১৬।। রাজনগর উপজেলার পাঁচগাও গ্রামের ফজিরা বেগম (১৭)। আইএ পরীক্ষা দিয়ে ফজিরার হাতে ছিল অফুরান সময়। গ্রামের মেয়ে ফজিরা কলেজ বন্ধের সময় আর যাবেন কোথায়। এসেছিলেন মৌলভীবাজার শহরে এক বান্ধবীর বিয়ের নিমন্ত্রণ পেয়ে। আনন্দ উপভোগ করতে এসে পড়েন বিপাকে। জয়দ্রতের দল হরণ করে নিয়ে যায়। বিয়ের আসর থেকে দুপুরে হরণ আর রাত ৯টায় মডেল থানার পুলিশ উদ্ধার করে মৌলভীবাজার শহরের লগ্র পশ্চিম এলাকা বড়হাটের একটি বাসা থেকে।

ফজিরা রাজনগরের মৌলানা মুফাজ্জল হোসেন মহিলা ডিগ্রি কলেজ থেকে এবারের এইচ এসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। সে ওই গ্রামের মৃত কুটি মিয়ার মেয়ে।

mbpsপুলিশ জানায়, গত মঙ্গলবার বান্ধবীর বিয়েতে মৌলভীবাজার আসলে ফজিরাকে পশ্চিম বাজার থেকে অপহরণ করে ৬নং ওয়ার্ডের বড়হাট এলাকার আজিজুর রহমানের ছেলে জাকারিয়া রহমান রানা (২৫)। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ওই দিন রাত ৯টায় বড়হাট এলাকার আজিজুর রহমানের বাসা থেকে তাকে উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে রানা পালিয়ে যায়।

ফজিরার ভাই ময়নুল ইসলাম বাদী হয়ে গত ১৬ আগষ্ট মৌলভীবাজার মডেল থানায় নারী নির্যাতন আইনে রানার বিরুদ্ধে একটি মামলা করেছেন (মামলা নং ২৩)। মেয়ের অপর ভাই আব্দুল মুকিত গতকাল বুধবার বাদীর পক্ষে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন।

অফিসার ইনচার্জ অকিল উদ্দিন আহম্মদ বলেন, পুলিশ উদ্ধার করে মেয়েটিকে মেডিকেল পরীক্ষা-নিরিক্ষার জন্য সরকারী হাসপাতালে দিয়েছে। পরে আদালতে পাঠানো হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT