1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাহিঙ্গা হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে জামায়াত ও অন্যান্য সংগঠনের বিক্ষোভ - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

রাহিঙ্গা হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে জামায়াত ও অন্যান্য সংগঠনের বিক্ষোভ

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫৯৮ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। মিয়ানমারে রোহিঙ্গা মুসলিম হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াত ইসলামী মৌলভীবাজার পৌরসভা। গতকাল সকালে মৌলভীবাজার পশ্চিমবাজার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এম সাইফুর রহমান রোডে সমাবেশে মিলিত হয়।
এসময় বক্তব্য রাখেন পৌর জামায়াতের আমীর প্রিন্সিপাল মোঃ ইয়ামীর আলী। এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা জামায়াতের আমীর আলাউদ্দিন শাহ, পৌর জামায়াতের সেক্রেটারী হাফেজ তাজুল ইসলাম, ছাত্রশিবির সাবেক শহর সভাপতি মু. ফখরুল ইসলাম, ছাত্রশিবির শহর সেক্রেটারী আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।
আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়া
এদিকে  রোহিঙ্গা মুসলমানদের উপর বর্বর নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে মৌলভীবাজারে পৃথক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ আনজুমানে
আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়া পৌর শাখা। মঙ্গলবার বাদ জোহর শহরের দেওয়ানী মসজিদের সামন থেকে মিছিলটি শুরু হয়ে কুসুমবাগস্থ এস.আর প্লাজার সামনে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
মিছিল শেষে পৌর আল ইসলাহ সভাপতি মাওলানা ইউনুস আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিনের পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন জেলা আল ইসলাহ
সভাপতি অধ্যক্ষ মাওলানা শামছুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা এম.এ আলিম, মাও. লুৎফুর রহমান সিরাজী, বেলাল উদ্দিন কামরান, এম.এ জলিল। সভায় বক্তারা বলেন মায়ানমারের চলমান গণহত্যা মানবতা পরিপন্থী। তারা এ বিষয়ে কাতার ও সৌদী সরকারের নিরবতায় হতাশ। তারা অবিলম্বে জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান কমিশনের সিদ্ধান্ত বাস্তবায়নের দাবি জানান। বক্তারা হুশিয়ারী দিয়ে বলেন মায়ানমারে নির্যাতন বন্ধ না হলে বাংলাদেশ ও মায়ানমার বর্ডার এক হতে সময় লাগবে না।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT