1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বক্তাগণ বলেন, লোকচুরি না খেলে প্রকাশ্যে আসুন। পুলিশের তত্ত্বাবধায়ক বলেছেন সকল অর্জন মানুষের - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

বক্তাগণ বলেন, লোকচুরি না খেলে প্রকাশ্যে আসুন। পুলিশের তত্ত্বাবধায়ক বলেছেন সকল অর্জন মানুষের

মৌলবীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৫০২ পড়া হয়েছে

সেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা

প্রকাশ্যে নৌকার পক্ষে মাঠে কাজ করার আহবান

আ’লীগ প্রার্থী জিল্লুর’র সমর্থনে সভা

 

মৌলভীবাজারে আ’লীগ প্রার্থী জিল্লুর রহমানের সমর্থনে সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১টায় পৌরজনমিলন কেন্দ্রে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও আ’লীগ সমর্থিত নৌকার প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান।

সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সামছুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী টিপুর সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। বক্তারা আ’লীগের কিছু নেতা কর্মীদের লোকচুরি না খেলে প্রকাশ্যে নৌকার পক্ষে মাঠে কাজ করার আহবান জানান। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, আওয়ামী সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নির্বাহী শাখার সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের উপ প্রবাসী কল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন, সেচ্ছদসেবকলীগের সাবেক জেলা সভাপতি নজমুল হক, জেলা আ’লীগের সহসভাপতি মসুদ আহমদ, আ’লীগ নেতা নওশের আলী খোকন ও ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি মোঃ জাকারিয়া প্রমুখ।

 

মৌলভীবাজারে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ সুপার

যা অর্জন আপনাদের, ব্যর্থতা আমাদের

 

মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) বলেছেন, জেলা জুড়ে আমাদের(পুলিশের) যা অর্জন তা আপনাদের জন্য। এতে যে সকল ব্যর্থতা রয়েছে সব আমাদের(পুলিশের)। তিনি বলেন, প্রতি ৪ হাজার মানুষের জন্য মাত্র ১ জন পুলিশের দেখভালের দ্বায়িত্বে পড়ে। ওই ৪ হাজার মানুষ যদি একজন পুলিশকে সহযোগীতা না করেন তবে কোনভাবেই সমাজের উপকার করা সম্ভব নয়।

বিগত এক শুক্রবার রাতে মৌলভীবাজার সদর মডেল থানা আয়োজিত অপরাধ দমনে মৌলভীবাজারে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ সুপার উপরোক্ত কথা বলেন। পুলিশ সুপার বলেন, রাতের আধারে কোথায় মাদকসহ গরু ছিনতাই হয়, সেটি আপনারা স্থানীয়রা ভালো করেই জানেন, আমাদের খবর দেবেন। পুলিশ সুপার বলেন, গরু চুরি কিংবা যেকোন সেবার কাজে থানায় এলে যদি পুলিশ সহযোগীতা না করে, আমায় বলবেন, আমি ব্যবস্থা নেবো।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আজমল হোসেন, এডভোকেট শান্তিপদ ঘোষ প্রমূখ। উপস্থিত ছিলেন, একাটুনা ইউপি’র চেয়ারম্যান আবু সুফিয়ান, সুজিত চন্দ্র দাশ প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT