1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সন্ত্রাসী হামলার প্রতিবাদে হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ - মুক্তকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

সন্ত্রাসী হামলার প্রতিবাদে হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭
  • ৩১৭ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্টঃ-১৯৩৩ এর সংগ্রামীনেতা ও বাংলাদেশ ট্রেডইউনিয়ন সংঘ রেজিঃ নং -৫ এর সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ ছাদেকমিয়াকে প্রাণে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং চিহ্নিত হামলাকারী সন্ত্রাসী ও তাদের মদতদাতাদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট সুইটমিট শ্রমিক ফেডারেশন রেজিঃ নং বি-২০৩৭এর আহ্বানে দেশব্যাপী প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। দেশব্যাপী কর্মসূচির অংশহিসেবে শনিবার সন্ধ্যারসময় মৌলভীবাজার জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্টঃ ২৩০৫ এর উদ্যোগে শহরের কোর্টরোডস্থ কার্যালয় হতে এক বিক্ষোভ মিছিল বের করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
মিছিল পরবর্তী সমাবেশে চৌমুহনা চত্ত্বরে জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ শাহিন মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট-এনডিএফ  মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি শহীদ সাগ্নিক, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ জেলা কমিটির সাধারণ সম্পাদক রজত বিশ্বাস, মৌলভীবাজার জেলা রিকশা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্টঃ-২৪৫৩ এর সভাপতি সোহেল আহমেদ, হোটেল শ্রমিক ইউনিয়নের নেতা আব্দুল আজিজ প্রধান, তারেশ বিশ্বাস সুমন, মাসুক মিয়া, সোহেল আহমেদ সুবেল, ইন্তাজ আলী, সিরাজুল ইসলাম প্রমূখ।
সমাবেশে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন গত ৩০নভেম্বর বিকাল সাড়ে ৫ টার দিকে সিলেটের বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে আরিফ-সফর আলীসহ চিহ্নিত সন্ত্রাসীরা হোটেল শ্রমিকনেতা মোঃ ছাদেকমিয়াকে প্রাণে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। মোঃ ছাদেক মিয়াকে উদ্ধার করতে গেলে পুলিশ তাদের বাঁধা দেয় এবং হামলাকারী সন্ত্রাসীদের পালিয়ে যাওয়ার সুযোগ করে দেয়। বক্তারা শ্রমিকনেতা মোঃ ছাদেক মিয়ার উপর হামলাকারী সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওয়াত এনে বিচারের দাবি জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT