1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সিলেটে জাসদনেতার বাসভবনে হামলার নিন্দা ও প্রতিবাদ - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

সিলেটে জাসদনেতার বাসভবনে হামলার নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি
  • প্রকাশকাল : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৬০৫ পড়া হয়েছে

চিন্থিত হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের সম্মুখীন করার দাবি: কেন্দ্রীয় জাসদ

কেন্দ্রীয় জাসদের দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন কর্তৃক প্রেরীত এক প্রতিবাদ লিপিতে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি যৌথভাবে এক প্রতিবাদ জানিয়েছেন। নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, আজ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল ঘোষিত হবার পর একদল চিন্থিত সন্ত্রাসী কর্তৃক জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা কমিটির সভাপতি লোকমান আহমেদের পৈত্রিক নিবাস ও সিলেটের প্রগতিশীল রাজনীতির একটি সার্বজনীন কেন্দ্র ‘ফয়জুরবাগ’-এ সন্ত্রাসী হামলা এবং ভাংচুরের ঘটনা সংগঠিত হয়েছে। বিবৃতিতে তারা এ সন্ত্রাসী ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন।

নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতিতে তারা বলেন, এই চিন্থিত সন্ত্রাসীরা রাজনৈতিকভাবে বিএনপির সাথে যুক্ত। এই চিন্থিত হামলাকারীদের বিষয়ে কেন্দ্রীয়ভাবেও নির্বাচন কমিশন এবং পুলিশের উর্ধতন কর্তৃপক্ষকে আগাম সতর্ক করা হয়েছিল, তারপরও তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। তারা এই চিন্থিত হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের সম্মুখীন করার দাবি জানান।

এখানে উল্লেখ্য লোকমান আহমেদের অনুজ ও সিলেট জাসদের নেতা রেজওয়ান আহমেদ এবারের নির্বাচন নিয়ে টানা চারবার সিলেট সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। সূত্র: প্রেসবিজ্ঞপ্তি | ২১.৬.২৩

সিলেটে জাসদনেতা লোকমান আহমেদের বাসভবনে হামলায় যুক্তরাজ্য জাসদের নিন্দা ও প্রতিবাদ।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ যুক্তরাজ্যের সভাপতি এডভোকেট হারুনুর রশীদ ও সাধারণ সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলু এক বিবৃতিতে আজ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল ঘোষিত হবার পর একদল চিন্থিত সন্ত্রাসী কর্তৃক জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা কমিটির সভাপতি লোকমান আহমেদের পৈত্রিক নিবাস ও সিলেটের প্রগতিশীল রাজনীতির একটি সার্বজনীন কেন্দ্র ‘ফয়জুরবাগ’-এ সন্ত্রাসী হামলা এবং ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন। তারা বলেন, এই চিন্থিত সন্ত্রাসীরা রাজনৈতিকভাবে বিএনপির সাথে যুক্ত। তারা এই চিন্থিত হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের সম্মুখীন করার দাবি জানান।
এখানে উল্লেখ্য লোকমান আহমেদের অনুজ বিশিষ্ট সাংবাদিক রেজওয়ান আহমদ এবারের নির্বাচন নিয়ে টানা চারবার সিলেট সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। সূত্র: প্রেসবিজ্ঞপ্তি | ২১.৬.২৩

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT